রবিবার, ২৩ জানুয়ারী ২০২২

পিতার জন্য ভোট চাইতে মাঠে নামলেন ছাত্রলীগ নেতা  রিয়াদ

প্রকাশিত : ৭:৫৯ পূর্বাহ্ন রবিবার, ২৩ জানুয়ারী ২০২২

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

আগামী ২৬ ডিসেম্বর চুনতিসহ লোহাগাড়ার ৬ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। তারই ধারাবাহিকতায়  চুনতি ইউনিয়ন পরিষদের নির্বাচনে তরুণদের সঙ্গে নিয়ে বাবার জন্য নৌকার পক্ষে ভোট চাচ্ছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ ।

এলাকার মধ্যে প্রায় প্রতিটি বাড়িতে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করে খোঁজ নিচ্ছেন তিনি।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন তার বাবা ও বর্তমান জয়নুল আবেদীন জনু। বাবার পক্ষে ভোটের মাঠ দিন-রাত এক করে চষে বেড়াচ্ছেন রিয়াদ ।

এলাকার কারো সাথে হাত মিলিয়ে কারো মাথায় হাত বুলিয়ে কাউকে বুকে জড়িয়ে নিয়ে কুশল বিনিময় করছেন। চাচ্ছেন বাবার জন্য নৌকা মার্কায় ভোট। বাবাকে বিজয়ী করার লক্ষ্যেই দিন-রাত পরিশ্রম করছেন তিনি।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ জানান৷ আমার আব্বু এই ইউনিয়নের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান। কোনদিন কারো সাথে অন্যায় করেননি। তিনি বর্তমান চেয়ারম্যান। করোনা কালে অসহায় মানুষের মাঝে সরকারি ও ব্যক্তিগত অর্থায়নে পৌছে দিয়েছেন ত্রাণ সহয়তা। এছাড়ও এলাকার রাস্তাঘাটসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন করেন আমার বাবা।তিনি আরো বলেন, এলাকার মানুষ অত্যন্ত সহজ-সরল। তারা এটাও বোঝেন, এলাকার উন্নয়ন আসলে কার মাধ্যমে হবে। ইনশাল্লাহ, আমার বাবা জয়ী হবেন।’ এ সময় তার বাবার পক্ষে সমর্থন দেয়ার জন্য ভোটারদের অনুরোধ জানান।

আরো পড়ুন