বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

দৃশ্যমান উন্নয়ন পেতে চাইলে পুণরায় চরম্বায় নৌকাকে বিজয়ী করুনঃ মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান

প্রকাশিত : ৬:৪৯ অপরাহ্ন বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

আগামী ২৬ ডিসেম্বর চরম্বাসহ লোহাগাড়ার ৬ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

তারই ধারাবাহিকতায় আসন্ন চরম্বা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকার প্রতীকের অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে।

১০ ডিসেম্বর সন্ধ্যায় চরম্বা ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্হ খালেকের দোকান এলাকায় নৌকার অফিসের উদ্বোধন করেন চরম্বা ইউপি নির্বাচনে আওয়ামীলীগ তথা নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী, বর্তমান সফল চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান।

উদ্বোধনকালে চেয়ারম্যান পদপ্রার্থী মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান বলেছেন, চরম্বার মানুষ আমাকে অনেক ভালবাসে। বিগত ৫টি বছর চরম্বার মানুষের কল্যাণে এবং এলাকার উন্নয়নে কাজ করেছি। নৌকা স্বাধীনতার প্রতীক,নৌকা বঙ্গবন্ধুর প্রতীক। নৌকা জনগণের ভালবাসার প্রতীক। আমি চরম্বার মানুষের সুখে-দুঃখে পাশে থেকেছি। তিনি আরও বলেছেন, এই প্রতীক ব্যারিষ্টার বিপ্লব দাদার প্রতীক, এই প্রতীক আমিনুল ইসলাম আমিন ভাইয়ের প্রতীক,এই প্রতীক মাননীয় সাংসদ প্রফেসর ড.আবু রেজা নদভীর প্রতীক। নৌকায় ভোট দিয়ে পুণরায় চরম্বার উন্নয়নে আমাকে সেবা করার সুযোগ দিয়ে জয়যুক্ত করুন। আমি চরম্বাবাসীর কাছে বাকি জীবনটা মানুষের সেবক হয়ে কাটাতে চাই। সকলে আমার জন্য দোয়া করবেন। ইনশাল্লাহ চরম্বার উন্নয়নে পুণরায় আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

উদ্বোধনকালে লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মুহাম্মদ সাইফুল আলম, আওয়ামীলীগ নেতা মুহাম্মদ মুছা কোস্পানী, আওয়ামীলীগ নেতা মুুহাম্মদ আইয়ুব চৌধুরী, মুহাম্মদ জামাল উদ্দিন কোম্পানীসহ চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ চরম্বার ৫নং ওয়ার্ডের মুরুব্বী,যুবকসহ এলাকাবাসীরা উপস্হিত ছিলেন।

আরো পড়ুন