শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

লোহাগাড়ায় গৃহহীন পরিবারকে ঘর প্রদান

প্রকাশিত : ৩:২১ অপরাহ্ন শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

মোঃ ওসমান গনি। তার পিতার নাম মৃত নজির আহমদ।তার বাড়ী চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ কিল্লার আন্দর,কাঠপাড়া।সে অনেক বেশী অসহায়। কোন ঘর ও ভিটেবাড়ি ছিলনা। দীর্ঘদিন ধরে সে গৃহহীন অবস্থায় মানবেতর জীবনযাপন করে আসছিল। মুজিব শতবর্ষ, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও আইডিইবি’র সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে গৃহহীন অসহায় ওসমানকে ঘর প্রদান করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী,লোহাগাড়ার সূর্যসন্তান  ব্যারিষ্টার বিপ্লব বড়িয়ার সহযোগীতায় এবং আইডিইবি’র ব্যবস্হাপনায় তাকে এ ঘর প্রদান করা হয়।

৭ডিসেম্বর বিকেলে গৃহহীন পরিবারকে দেওয়া ঘরের শুভ উদ্বোধন করা হয়।

ঘরটির উদ্বোধন করেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু।

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ আইডিইবি’র কেন্দ্রীয় সহ সভাপতি সভাপতি জাফর আহমেদ সাদেকের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক প্রকৌশলী সনাতন চক্রবর্তী বিজয়ের সঞ্চালনায় উদ্বোধনী সভায় বিশেষ অতিথি ছিলেন আইডিইবি’র কেন্দ্রীয় সহ-সভাপতি ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ কে এম আবদুল মোতালেব, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক প্রকৌশলী সুদীপ বসাক, আইডিইবি চট্টগ্রাম জেলার অর্থ সম্পাদক প্রকৌশলী এস এম সেলিম, পরিষদের সিনিয়র সহ সভাপতি প্রকৌশলী আবদুল খালেক, আইডিয়ার কেন্দ্রীয় সহ সভাপতি প্রকৌশলী এস এম মাহফুজুর রহমান, পরিষদের অর্থ সম্পাদক প্রকৌশলী শুভাশীষ দাশ শুভ, সদস্য প্রকৌশলী রবিউল হোসেন, প্রকৌশলী তৌহিদ,সাংসদের ভাগিনা ওবায়দুল হক প্রমুখ।

আরো পড়ুন