বুধবার, ১০ অগাস্ট ২০২২

নৌকার বিরোধীতা করলে সারাজীবনের জন্য পদ-পদবী হারাতে হবেঃ কর্মী সমাবেশে খোরশেদ-হিরুর হুশিয়ারী 

প্রকাশিত : ৪:১৭ পূর্বাহ্ন বুধবার, ১০ অগাস্ট ২০২২

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নৌকা প্রতীক বিজয়ের লক্ষ্যে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ ডিসেম্বর ) সন্ধ্যায় পদুয়ার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুল হকের সভাপতিত্বে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।

এতে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান মুজিব, মাষ্টার মো : মিয়া ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক,লোহাগাড়া প্রেস ক্লাব সাধারণ,সম্পাদক আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল আলম, কার্যনির্বাহী সদস্য নুরুল হক কন্ট্রাক্টর।

পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবচার আহমদের সঞ্চালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন পদুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী হারুনুর রশিদ প্রকাশ আর্মি হারুন , লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন, উপজেলা তাঁতী লীগের আহবায়ক নাছির উদ্দীন, সদস্য সচিব আলহাজ্ব জাহাঙ্গীর আলম, উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ রাসু, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক জামিল উদ্দিন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আকতার হোসেন ফরিদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য খোরশেদ আলম চৌধুরী বলেন, আমরা নিজেদের মধ্যে কোন্দল না করে কেন্দ্রীয় সিদ্ধান্তে অটুট থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে । কিন্তু দলের সিদ্ধান্ত অমান্য করে নৌকার বিরুদ্ধে গেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। প্রয়োজনে নৌকার বিরোধীতাদেরকে সারাজীবনের জন্য পদ হারাতে হবে হুশারিয়া দেন তিনি।

প্রধান বক্তা সালাহ উদ্দিন হিরু বলেন, ‘নৌকার বিরুদ্ধে অবস্থানকারীদের ক্ষমা নাই। কারণ, নৌকা বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রতিক। যারা বিদ্রোহীদের প্রশয় ও মদদ দিবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আগামী ২৬ ডিসেম্বর পদুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। পদুয়ার সার্বিক উন্নয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হারুন রশিদ আর্মি হারুনকে জনগণ স্বতস্ফূর্তভাবে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

আরো পড়ুন