শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

চরম্বার নৌকার মাঝি বর্তমান চেয়ারম্যান শফিকুর রহমানের নির্বাচনী উঠান বৈঠকে গণজোয়ার সৃষ্ঠি 

প্রকাশিত : ৩:২৪ অপরাহ্ন শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

আসন্ন চরম্বা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, বর্তমান সফল চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমানের সমর্থনে তথা নৌকার সমর্থনে এলাকার সাধারণ জনগণ ও ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে এক বিশাল নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

১ ডিসেম্বর রাত ৮টার দিকে চেয়ারম্যান শফিকুর রহমানের বাড়ীর সামনের মাঠে এ নির্বাচনী উঠান বৈঠকে গুরুত্বপূর্ণ বক্তব্যে রাখেন চরম্বা ইউপি নির্বাচনে নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী , বর্তমান সফল চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান।

তার বক্তব্যে তিনি বলেছেন, চরম্বাবাসীর কাছে প্রথম আমি চিরঋণী ও চিরকৃতজ্ঞ। আমার প্রানের চরম্বার মানুষের কথা কখনো ভুলার নয়। মাননীয় প্রধানমন্ত্রী বিগত নির্বাচনে চরম্বার সেবা করার জন্য আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দিয়েছিলেন। বিগত বারে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলাম। বিগত ৫টি বছর আপনাদের সকলের সেবক হয়ে এলাকার উন্নয়নে কাজ করে গিয়েছি। আমি যেকোন উন্নয়নে ইউনিয়ন আওয়ামীলীগসহ সবাইকে সমন্বয় করে কাজ করেছি। কোন দিন অবিচার করিনি, অন্যায় করিনি। আমার আমলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিসার পক্ষ থেকে এবং মাননীয় এমপি মহোদয়ের আন্তরিকতা নিয়ে এলাকায় যেভাবে উন্নয়ন হয়েছে তা সাধারণ মানুষ ভাল করে জানেন। আমি আমার চরম্বার বিভিন্ন এলাকার রাস্তাঘাটসহ বিভিন্ন ধরণের উন্নয়ন করেছি। সাধারন মানুষকে সঠিকভাবে সেবা দিয়েছি। তিনি আরও বলেছেন, চরম্বায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পুণরায় নৌকার প্রতীক দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করার সুযোগ দিয়েছেন। বিশেষ করে আমি আপনাদের সকলের কাজে চিরকৃতজ্ঞ। আপনাদের ভালবাসা নিয়ে আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী লাভ করবো ইনশাল্লাহ। দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে নৌকার বিজয়ী সুনিশ্চিত বলেও তিনি জানান।

উঠান বৈঠকে চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ আছহাব উদ্দিনসহ এলাকার মুরু্ব্বী,যুবকর, রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

আরো পড়ুন