বুধবার, ৩০ নভেম্বর ২০২২

পুণরায় আপনাদের সেবক হতে দোয়া নিতে এসেছিঃ পদুয়ার সফল চেয়ারম্যান মো. জহির উদ্দিন

প্রকাশিত : ৬:৪৮ পূর্বাহ্ন বুধবার, ৩০ নভেম্বর ২০২২

 

নিজন্ব প্রতিবেদকঃ 

 

পবিত্র জুমার নামাজ আদায় করতে এসে উপস্থিত মুসল্লীদের কাছে দোয়া চাইলেন পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী (স্বতন্ত্র),বর্তমান সফল চেয়ারম্যান মো. জহির উদ্দিন।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে পদুয়া ২নং ওয়ার্ডস্থ দরগাহ মুড়া জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করতে এসে উপস্থিত মুসল্লীদের কাছে দোয়া চান তিনি।

নামাজ শেষে দরগাহ মুড়া, নয়াপাড়া এবং সমদআলী সিকদার পাড়ার এলাকাবাসীর সাথে কুশল বিনিময় করেন তিনি।

এসময় চেয়ারম্যান পদপ্রার্থী, বর্তমান সফল চেয়ারম্যান মো. জহির উদ্দিন বলেন, আমি ২০১৬ সালের ইউপি নির্বাচনে আপনাদের আন্তরিক ভালবাসা ও গণরায়ে আনারস প্রতিক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলাম। তখন আমি (স্বতন্ত্র) প্রার্থী ছিলাম, যার কারণে আপনারা কোন ঝামেলা ছাড়াই সবাই ভোট দিতে পেরেছিলেন। এবারেও আমি (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছি। আপনারা অবশ্যই ভোট দিতে যাবেন। ভোট কেন্দ্রে কিছুই হবেনা। ইনশাআল্লাহ একধম সুষ্ঠুভাবে নিজের ভোট নিজেই দিতে পারবেন।

আপনারা যদি চান আগামীতেও আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই আমি।

তিনি আরো বলেন, বিগত পাঁচটি বছর আপনাদের সাথে ছিলাম, পদুয়ায় দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করেছি। পাঁচটি বছর কাউকে রাজনৈতিক হয়রানি মূলক কোন মামলায় আসামি হতে দিইনাই। মানুষের যেকোনো বিপদে রাতের ৩টা বাজে হলেও আমি ছুটে গিয়েছি। যেকোনো বিচার নিয়ে কাউকে হয়রানির শিকার হতে হয়নি।

করোনাকালীন সময়ে আমি সরকারের পাশাপাশি নিজস্ব অর্থায়নে মধ্যবিত্ত ও অসহায় মানুষকে বিভিন্নভাবে সহায়তা করেছি। করোনার কঠিন মূহুর্তে নিজের জীবন বাজি রেখে প্রত্যেক এলাকায় এলাকায় গিয়ে মানুষকে করোনা থেকে বাঁচাতে সচেতনতামূলক কাজ করেছি।

আপনাদের দোয়া ও ভালবাসা থাকলে এবারেও বিপুল ভোটে জয়ী হবো ইনশাআল্লাহ।

তিনি সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।

আরো পড়ুন