বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

সমাজসেবায় বিশেষ অবদান রাখায় মানবাধিকার শান্তি পদক-২১ পেলেন চরম্বার ওসমান গনি মেম্বার

প্রকাশিত : ৭:৪৪ অপরাহ্ন বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় সমাজসেবায় বিশেষ অবদান রাখায় মানবাধিকার শান্তি পদক-২১ পদকে ভূষিত হয়েছেন চরম্বা ইউপির ৪নং ওয়ার্ডের সফল মেম্বার, সমাজসেবক ও অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন ব্যক্তি মুহাম্মদ ওসমান গনি।

গতকাল ২৮ সেপ্টেম্বর বিকেলে ঢাকাস্হ জাতীয় প্রেস ক্লাবের ৩য় তলার হল রুমে সাপ্তাহিক অগ্নিবার্তার আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সমাজসেবায় বিশেষ অবদান রাখায় চট্টগ্রাম-১৫ এলাকায় শ্রেষ্ট জনপ্রতিধি হিসেবে লোহাগাড়া উপজেলার চরম্বা ইউপির ৪নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ ওসমান গনিকে অতিথিবৃন্দরা মানবাধিকার শান্তি পদক-২১ সম্মাননা পুরুষ্কারটি প্রদান করেন।

মানবাধিকার শান্তি পদক-২১ প্রাপ্ত, চরম্বা ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার চট্টগ্রাম-১৫ এর শ্রেষ্ঠ জনপ্রতিনিধি মুহাম্মদ ওসমান গনি উক্ত প্রতিবেদককে জানান,দীর্ঘদিন ধরে মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছি। অবহেলিত মানুষকে ন্যায় বিচার পাওয়ার জন্য কাজ করে যাচ্ছি। কোন দিন অন্যায়কে প্রশ্রয় দিইনি। এলাকার বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও আমার ৪নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার রাস্তাঘাটসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নে কাজ করেছি। কাজের ফলস্বরুপ আমাকে এই পদকে ভূষিত করায় সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষ ও আমার ৪নং ওয়ার্ডের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।এই সম্মাননা আমার একার নয়,এই অর্জনটুকু আমি চরম্বার ৪নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ কে উৎসর্গ করলাম। মানুষের পাশে থেকে আগামীতেও কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

আরো পড়ুন