বুধবার, ১০ অগাস্ট ২০২২

শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত জঙ্গল পদুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়

প্রকাশিত : ৫:৫০ পূর্বাহ্ন বুধবার, ১০ অগাস্ট ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

 

করোনাকে জয় করে ৫৪৩ দিন পর গতকাল স্কুল-কলেজ খুলল। স্কুলে ফেরার অপেক্ষা শেষ হলো শিক্ষার্থীদের। দীর্ঘদিন পর সরাসরি ক্লাসরুমে ফিরল শিক্ষার্থীরা। স্কুল-কলেজ খোলার সঙ্গে সঙ্গে শিক্ষার্থীদের মাঝেও এক ধরনের আমেজ সৃষ্টি হয়েছে।শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে স্কুল, কলেজ ও মাদ্রাসা। সারা দেশের ন্যায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার স্কুল, কলেজ ও মাদ্রাসায় স্বাস্থ্য বিধি অনুসরণ পুর্বক শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে ছিল শিক্ষা প্রতিষ্ঠানের কঠোর অবস্থান।

তারই ধারাবাহিকতায় লোহাগাড়া উপজেলার জঙ্গল পদুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্হ্যবিধি নিশ্চিত করতে স্কুলের শিক্ষকরা সবসময় তদারিকি করে যাচ্ছেন।

১৩ সেপ্টেম্বর সকালে বিদ্যালয়ের প্রত্যেক শ্রেনীকক্ষগুলো পরিদর্শন করা হয়।

এসময় উপস্হিত ছিলেন বান্দরবান হোটেল গ্র্যান্ডভ্যালীর পরিচালক, সমাজসেবক আলহাজ্ব মাহবুবুর রহমান, জঙ্গল পদুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক
মাস্টার আশ্বিষ দাশ, বিদ্যালয়ের সহ-সভাপতি ও প্রবীণ আওয়ামীলীগ নেতা মুহাম্মদ আবুল হোসেন , বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও সমাজসেবক মাহবুবুর রহমানের সহধর্মীনি মিসেস হাজেরা খাঁনম এলি, বিদ্যালয়ের হাই স্কুল প্রতিনিধি মাস্টার ছাবের আহমদ,অভিভাবক সদস্য মুহাম্মদ আলমগীর ও মুহাম্মদ সেলিম উদ্দিনসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

আরো পড়ুন