রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক(তদন্ত) নির্বাচিত হলেন ওবায়দুল ইসলাম

প্রকাশিত : ৯:৩৩ পূর্বাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

 

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক(তদন্ত) হিসেবে পুরুষ্কৃত হয়েছেন লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ ওবায়দুল ইসলাম।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হক পিপিএম-সেবা তাঁর হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন।

মাসিক কল্যাণ সভায় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্হিত ছিলেন।

জানা যায়, আইনশৃংখলা রক্ষায় বিশেষ অবদান রাখায় এবং মাদক নির্মূল ও উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন,ডাকাত, সন্ত্রাসসহ পেশাদার আপরাধীসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার করে আদালতে সৌপর্দ করে কর্ম দক্ষতার সাথে কাজ করায় লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুুহাম্মদ ওবায়দুল ইসলামকে জেলার শ্রেষ্ট ওসি(তদন্ত) সম্মাননা প্রদান করা হয়।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ ওবায়দুল ইসলাম জানান,পুরুষ্কার আমাদের কাজের স্পৃহা বেড়ে যায়। কাজের মুল্যায়ন সত্যিই এটা আমার জন্য অনেক গৌরবের। লোহাগাড়া থানার আইনশৃঙ্খলাসহ জনগণের সার্বিক সেবা প্রদানে নিজেকে নিয়োজিত করতে চাই। জেলার শ্রেষ্ট পুরুষ্কার লাভ করায় জেলা পুলিশ সুপার মহোদয়, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহোদয়, লোহাগাড়া থানার ওসি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

 

 

আরো পড়ুন