রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

প্রকাশিত : ১০:২২ পূর্বাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের মোহসেন চৌধুরী পাড়ায় জামাল হোসেন নামে এক সৌদি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি হয়েছে।
অজ্ঞাতপরিচয় চোরচক্র ঘরে থাকা ২ ভরি স্বর্ণালঙ্কার, একটি সিসি ক্যামেরার এলইডি মনিটর, ব্যাংকের দুটি চেক, দুটি সিসি ক্যামেরাসহ সরঞ্জাম, বিভিন্ন ইলেকট্রিক সামগ্রীসহ নগদ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।
ঘটনার দিন বাড়িতে কেউ ছিলেন না।

প্রবাসী জামাল হোসেন ওই এলাকার মৃত আবদুর রহমানের পুত্র।

সূত্রে জানা যায়,বাড়ির মালিক সৌদি প্রবাসী।বর্তমানে প্রবাসে অবস্হান করছেন। ঘটনার দিন সকালে জামালের স্ত্রী ও তার মাকে নিয়ে চট্টগ্রাম শহরে ডাক্তার দেখাতে যান।
রোববার (৫সেপ্টেম্বর) বিকেলে যে কোনো সময় চোরচক্র বাড়ির সীমানা প্রাচীরের টিনের ওয়াল কেটে, ঘরের পাকা বাড়ীর মুল গেইটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় চুরের দল তারা ঘরের ৪টি কক্ষের ডিজিটাল প্লেটের তালা ও দরজা কেটে কক্ষে থাকা ওয়্যারড্রব ও ড্রেসিং টেবিলে থাকা কাপড়-চোপড় তছনছ করে, স্বর্ণালংকার, নগদ টাকা, চেক বই, সিসি ক্যামেরা ও মনিটরসহ জরুরি কাগজপত্র চুরি করে নিয়ে যায়।

বাড়ির কেয়ারটেকার বদিউল আলম জানান,গতকাল রাত ৮টার সময় আমি বাড়ীতে ঢুকে বাড়ির গেইট ও কক্ষগুলোর দরজা ভাঙ্গা অবস্হায় দেখতে পায়। কক্ষে সবকিছু এলোমেলো অবস্হায় পড়ে আছে।

 

এ বিষয়ে লোহাগাড়া থানার এএসআই আব্দুর রহমান জানান, প্রবাসীর বাড়িতে চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।তবে ক্ষতিগ্রস্ত পরিবার এখনো থানায় লিখিত অভিযোগ করেন নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

 

আরো পড়ুন