রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

লোহাগাড়ার সফল তরুণ ব্যবসায়ী মোঃ শিহাব উদ্দিন

প্রকাশিত : ৫:১৩ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

মোঃ শিহাব উদ্দিন। তার পিতার নাম সমশুল ইসলাম সওদাগর। তিনি আমিরাবাদ ইউনিয়নে হাঁছির পাড়া এক সন্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেছেন। তার বাবা একজন সফল ব্যবসায়ী। তার বাবার যেমন একটা ব্যবসায়ীক পরিচিত রয়েছে সর্বমহলে তেমনি তার মরহুম দাদাও একজন প্রবীণ ব্যবসায়ী ছিলেন। তার পিতা বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ সমশুল ইসলাম সওদাগরের ব্যবসায় সুন্দর ভাবে পরিচালনা করে যাচ্ছেন শিহাব উদ্দিন।একজন সফল তরুণ ব্যবসায়ী।তিনি বর্তমানে অাবুল খায়ের টবাকো, মেঘনা গ্রুপের ডিলার, কনফিডেন্স সল্ট লিমিটেড,আবদুল মোনায়েম লিমিটেডের লোহাগাড়ার ডিলার হিসেবে ব্যবসায়ী পরিচালনা করছেন। ব্যবসায় খাতে শিহাব একজন সফল। সুনামের সাথে বটতলী মোটর স্টেশনে ব্যবসায়ী পরিচালনা করে যাচ্ছেন।

সদ্য সমাপ্ত গত ২০ অক্টোবর আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। উক্ত নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা এবং উন্নয়নের প্রতীক নৌকার পক্ষে কাজ করেছেন তরুণ ব্যবসায়ী শিহাব উদ্দিন।

শিহাব উদ্দিন জানান,আমি একজন ব্যবসায়ী।দীর্ঘদিন ধরে সুনামের সাথে বটতলী মোটর স্টেশনে ব্যবসায়ী পরিচালনা করে যাচ্ছি। উন্নয়নের অগ্রযাত্রার প্রতীক, স্বাধীনতার প্রতীক নৌকা। তাই আমিরাবাদে এসএম ইউনুচকে বিজয়ী করতে নৌকার পক্ষে কাজ করেছি। আমিরাবাদে নৌকা প্রতীক নিয়ে এসএম ইউনুচ ভাই চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী লাভ করেছেন। আমরা অনেক বেশী আনন্দিত।

আরো পড়ুন