রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

এমপি নদভীর উপহার পেলেন পদুয়ার ৪`শ কর্মহীন ও হত-দরিদ্র পরিবার

প্রকাশিত : ১:৩৯ অপরাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

আসন্ন রমজানকে সামনে রেখে ও করোনা দুর্যোগ সংকটময় মুহুর্তে চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া)`র সংসদ সদস্য,উন্নয়নের সফল কান্ডারী প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির ব্যক্তিগত তহবিল হতে কর্মহীন হতদরিদ্রের পরিবারে ইফতার ও খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৪ এপ্রিল (শুক্রবার) সাংসদ প্রফেসর ড.নদভীর পাঠানো ত্রাণ উপজেলার পদুয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় অসহায় ও হত দরিদ্র পরিবারের মাঝে সামাজিক দুরত্বের বিষয়টি মাথায় রেখে ত্রাণ বিতরণ করেন কমিটির সদস্য সচিব, লোহাগাড়া উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক,সাগর এভিয়েশন হজ্ব কাফেলার স্বত্বাধিকারী আলহাজ্ব মুহাম্মদ জাহাঙ্গীর আলম। এসমঢ সাথে ছিলেন উপজেলা যুবলীগ নেতা মুহাম্মদ মুহাম্মদ আদেল চৌধুরী, পদুয়া ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি মুহাম্মদ সব্বির আহমদ,দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মুহাম্মদ তারেক চৌধুরী ও ছাত্রলীগ নেতা মোহাম্মদ আরিফুল ইসলাম।

 

 


লোহাগাড়া উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক ও কমিটির সদস্য সচিব আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, মাননীয় এমপি মহোদয় পদুয়ার ৪`শ কর্মহীন ও অসহায় পরিবারের জন্য ত্রাণ ও ইফতার সামগ্রী পাঠিয়েছেন। আজকে মাননীয় এমপি মহোদয়ের পাঠানো ত্রাণ পদুয়ার বিভিন্ন এলাকার কর্মহীন মানুষের ঘরে ঘরে ও প্রতি ওয়ার্ডে ওয়ার্ডে সুষ্টভাবে পৌঁছে দিয়েছি। এলাকার অসহায় পরিবারের লোকজন ত্রাণ সামগ্রী পেয়ে অনেক বেশী ও আনন্দিত।

আরো পড়ুন