রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

লোহাগাড়ায় গাঁজা বিক্রিতে বাঁধা দেওয়ায় হুমকি, থানায় অভিযোগ

প্রকাশিত : ১২:৪৩ অপরাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের ৩নং ওয়ার্ড হাজারী গোধার পাড়ায় গাঁজা বিক্রিতে বাঁধা দেওয়ায় ৩ যুবককে হুমকি দিয়েছে বলে অভিযোগে পাওয়া গেছে।

১৯ এপ্রিল ( রবিবার) সকালে ৩ জনকে অভিযুক্ত করে এলাকাবাসীর পক্ষে থানায় একটি অভিযোগ করেছেন সাইফুল ইসলাম, মোঃআশরাফ হোসেনে ও মো: জালাল উদ্দিন বাবলু।

অভিযুক্ত ব্যক্তিরা হলেন স্থানীয় আবদুস সালাম সওদাগর,তার পুত্র মো: মিজান ও চরম্বা ইউনিয়নের জহুর ফকির পাড়ার মোস্তাক আহমদের পুত্র শাহরিয়া হোসেন।

অভিযোগ সূত্রে প্রকাশ, স্থানীয় মাদক ব্যবসায়ী আবদুস সালামের কাছ থেকে গাজাঁ কিনতে চরম্বা ইউনিয়ন থেকে শাহরিয়া। এসময় হাতেনাতে ধরা পড়ে সে।

স্হানীয় আশরাফ জানান, লকডাউন চলাকালীন সময়ে তাদের এলাকায় আবদুস সালাম সওদাগরকে গাঁজা বিক্রিতে বাঁধা প্রদান করলে তাকে এবং তার ২বন্ধু সাইফুল ও বাবলুকে ভয়ভীতি ও হুমকি-ধমকি প্রদান করে

এলাকাবাসীর পক্ষে তারা বাঁধা দিতে চাইলে অভিযুক্তরা তাদের হুমকি প্রদান করলে বিষয়টি ইউপি সদস্যকে অবহিত করে।

ঘটনার সতত্য নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য জানান,তিনি ঘটনাটি শুনার পর চৌকিদারকে আবদুস সালামকে এ ধরণের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত থাকতে বলেছেন এবং তিনি বিষয়টি প্রশাসনকে অবহিত করেছেন।

লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল জনান,এ ঘটনায় একটি লিখিত অভিযোগ হাতে পেয়েছি। সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।
অন্যদিকে, অভিযুক্ত আবদুস সালাম সওদাগরের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, এগুলো আমাদের ষড়ষন্ত্র। আমি এসব গাঁজা বিক্রেতার সাথে জড়িত নই বলেও তিনি জানান।

আরো পড়ুন