রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

শেখ হাসিনার নির্দেশে তৃণমূলের অসচ্ছল আ.লীগ নেতাকর্মীদের পাশে কেন্দ্রীয় নেতা আমিন

প্রকাশিত : ১২:৩৮ অপরাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

দেশে চলমান প্রাণঘাতী করোনার চরম সংকটময় মুহুর্তে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাতকানিয়া-লোহাগাড়ার কর্মহীন হতদরিদ্রদের পাশাপাশি আওয়ামী লীগের তৃণমূলের অসচ্ছল নেতাকর্মীদের পরিবারের পাড়ে দাঁড়াচ্ছেন দলের কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক,সাতকানিয়া-লোহাগাড়ার কৃতি সন্তান আমিনুল ইসলাম আমিন।
শনিবার (১৮ এপ্রিল) বিকেল ৪টায় লোহাগাড়া ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূলের অসচ্ছল প্রবীণ তিন মরহুম নেতা মাষ্টার হাশেমুর রশিদ চৌধুরী, মঞ্জুর আহমদ ও আবুল বশরের পরিবারে খাবার সামগ্রী পৌঁছে দেয়া হয়। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছ থেকে তালিকা সংগ্রহ করে প্রতিদিন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের অসচ্ছল পরিবারের খোঁজ নিয়ে খাবার সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। ইতোপূর্বে উপজেলার কয়েকটি ইউনিয়নে এসব খাবার সামগ্রী বিতরণ করা হয়েছিল। এসব খাবার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন আমিনুল ইসলামের ব্যাক্তিগত সহকারী মিরান হোসেন মিজান ও লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবছার উদ্দিন।
এ প্রসঙ্গে আমিনুল ইসলাম বলেন, বর্তমানে দেশে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে অনেকদিন ধরে সব শ্রেণী-পেশার মানুষ সরকারী নির্দেশনা মেনে ঘরেই অবস্থান করছেন। ফলে, নিন্ম আয়ের মানুষ ও শ্রমজীবিরা কর্মহীন হয়ে খাবার সংকটে রয়েছে। সরকারীভাবে প্রতিটি ইউনিয়ন পর্যায়ে সংশ্লিষ্ট চেয়ারম্যান-মেম্বারদের মাধ্যমে পর্যাপ্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আমার প্রিয় নেত্রী শেখ হাসিনার নির্দেশে ব্যাক্তিগত অর্থায়নেও আমার সামর্থ্য অনুযায়ী সাতকানিয়া-লোহাগাড়ার কর্মহীন হত-দরিদ্র ও দলের দু:সময়ের ত্যাগী নেতাকর্মী এবং দলের মরহুম নেতাকর্মীদের পরিবারের পাশে থাকার চেষ্টা করছি।##

আরো পড়ুন