রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

লোহাগাড়ায় সিএনজি চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১:০১ অপরাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনায় দুর্যোগময় সংকটময় মুহুর্তে অভাব-অনটনে দিন যাচ্ছে এলাকায় অসহায়, হত দরিদ্র মানুষের। লকডাউনের কারণে সিএনজি চালকরা ঘরবন্দী রয়েছে।
ঠিক এই সংকটময় মুহুূর্তে লোহাগাড়া উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি(বিআরডিবি)`র চেয়ারম্যান, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেলের উদ্যোগে লোহাগাড়া সিএনজি চালক সমবায় সমিতির সকল সদস্যবৃন্দের সঞ্চয়ের মাধ্যমে জমাকৃত টাকা হতে উপজেলার বিভিন্ন এলাকার সিএনজি চালকদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

১৭এপ্রিলে বিকেলে প্রথম ধাপে লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ২২০জন সিএনজি চালকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

চালকদের মাঝে ত্রাণ বিতরণ করেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।
এসময় উপস্হিত ছিলেন জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল, লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন, ছাত্রনেতা ইনজামামুল হক চৌধুরী যুবরাজ,লোহাগাড়া সিএনজি চালক সমবায় সমিতির সভাপতি শ্রমিকনেতা মুহাম্মদ আবুল কাসেম ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রাসেল।

 

 

লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল বলেছেন, লোহাগাড়া সিএনজি চালক সমবায় সমিতির কেন্দ্রীয় সমবায় সমবায় সমিতির মাধ্যমে পরিচালিত হয়।সংগঠনের নেতৃবৃন্দদেরকে তিনি সঞ্চয়ের মাধ্যমে টাকা জমা রাখতে উদ্বুদ্ধ করেন। সংগঠনের পক্ষ থেকে ৬`শ পরিবারকে ত্রাণ দেওয়া হবে। প্রথমধাপে আজকে ২২০ পরিবারকে খাবার সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল বলেছেন,করোনা ভাইরাসের কারণে সমাজের অনেক মানুষ অভাব-অনটনে দিন কাটাচ্ছে। সকল সিএনজি চালকদের জন্য তাদের সঞ্চয়ের মাধ্যমে জমাকৃত টাকা থেকে সমন্বয় করে খাবার সামগ্রী পৌঁছে দিয়ে আরমান বাবু মহৎ উদ্যোগ নিয়েছেন সত্যিই প্রশংসনীয়। তিনি সমাজের বিত্তবানদেরকে অসহায় ও কর্মহীন মানুষকে খাবার সামগ্রী পৌঁছে দেওয়ার আহবান জানান।

আরো পড়ুন