রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

এমপি নদভী’র পক্ষে মাদার্শা আশ্রয়ণ প্রকল্প, কাতার পল্লীর মানুষের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত : ৯:১১ পূর্বাহ্ন রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

 

রায়হান সিকদার,বিশেষ প্রতিনিধিঃ

চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া)`র অাসনের সংসদ সদস্য,উন্নয়নের সফল কান্ডারী, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র পক্ষে প্রতিদিন সাতকানিয়া-লোহাগাড়া’য় বিভিন্ন ইউনিয়নের গ্রাম-মহল্লায় হতদরিদ্র
ও কর্মহীন শ্রমজীবীদের মাঝে ব্যাপক ত্রাণ বিতরণ করা হচ্ছে। সরকারি বরাদ্দকৃত জি.আর চাল,জি.আর. ক্যাশ, শিশু খাদ্য বাবদ নগর অর্থ পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক তালিকা প্রণয়ন করে পৌঁছিয়ে দেওয়া হচ্ছে প্রতিদিন। উপজেলা নির্বাহী কর্মকর্তাদের তত্ববধানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ প্রান্তিক খেটে খাওয়া অসহায় মানুষদের ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছিয়ে দিচ্ছেন।
তারই অংশ হিসেবে ১৬ এপ্রিল বৃহস্পতিবার বিকেল ৪টায় সাতকানিয়া উপজেলার মাদার্শা আশ্রয়ণ প্রকল্প ও কাতার পল্লীতে মহামারি করোনাভাইরাসের কর্মহীন, হতদরিদ্র,শ্রমিক দিনমজুর ও খেটে খাওয়া দুই শত পঞ্চাশ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়। বিতরণ করেন মাদার্শা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও স্থানীয় সাংসদে এডমিন দেলোয়ার হোসেন বেলাল, মিজানুর রহমান,ওয়াহিদুল ইসলাম মানিক, আনিচুর রহমান,আবুল কালাম মনির আহমদ ও শাহ আলম সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

আরো পড়ুন