বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪

সাংসদ ড.নদভী ও রিজিয়া রেজা চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত : ১০:৪০ অপরাহ্ন বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪

পদুয়া বনিক পাড়ায় জগদ্ধাত্রী পূজা ৪ নভেম্বর থেকে শুরু

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের বনিক পাড়ায় শ্রীশ্রী জগদ্ধাত্রী পূজার যুগপূর্তী অনুষ্ঠান অাগামী ৪ নভেম্বর থেকে শুরু হবে। এই উপলক্ষে ৪ ও ৫ নভেম্বর দুইদিনব্যাপী নানা অনুষ্ঠানমালা অায়োজন করেছেন কমিটির নেতৃবৃন্দ। ৪ নভেম্বর সোমবার সকালে গীতাপাঠ ও সন্ধ্যায় ধর্মীয় অালোচনাসভা এবং জাগরণপূতিপাঠ অনুষ্ঠিত হবে। ৫ নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত শ্রীশ্রী চন্ডী পাঠ। দুপুর ১ ঘটিকায় মহাপ্রসাদ বিতরণ। বিকেল ৫ টায় পরম দয়াল শ্রীশ্রী ঠাকুর অনুকুল চন্দ্রের সমবেত প্রার্থনা এবং সন্ধ্যা ৬ থেকে সকাল ৬ পর্যন্ত চতুষ প্রহরব্যাপী মহানাম সংকীর্তন। রাত ১০ ঘটিকায় অন্নপ্রসাদ বিতরণ। নামসংকীর্তন পরিবেশনা করবেন স্বামী জগদানন্দ সম্প্রদায়,শ্রীশ্রী ঠাকুর অনুকুল সম্প্রদায় ও মা কালী অানন্দময়ী সম্প্রদায়।

এদিকে, পদুয়া বনিকপাড়া শ্রীশ্রী জগদ্ধাত্রী পূজার যুগপূর্তীতে চতুষ প্রহরব্যাপী মহানাম সংকীর্তনের অনুমোদন এবং সার্বিক সহযোগীতার অাশ্বাস প্রদান করায় লোহাগাড়া-সাতকানিয়া অাসনের মাননীয় সাংসদ প্রফেসর ড. অাবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও এমপি পত্নী, বাংলাদেশ মহিলা অাওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরীর প্রতি অান্তরিক অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানিয়েছেন পদুয়া বনিকপাড়া জগদ্ধাত্রী পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা।
এছাড়াও অনুষ্ঠানমালার প্রতিটি পর্বে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল নর-নারীগনকে অামন্ত্রণ জানিয়েছেন কমিটির সভাপতি জিতন ধর ও সাধারণ সম্পাদক এসআই চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিতুন ধর।

আরো পড়ুন