রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণঃআমিনুল ইসলাম

প্রকাশিত : ৯:১০ পূর্বাহ্ন রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 
বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মাদ আমিনুল ইসলাম বলেন, জামায়াত-শিবির ধর্মকে ব্যবহার করে সাতকানিয়া- লোহাগাড়ায় এতোদিন অপরাজনীতি করেছে। এলাকার ধর্মান্ধ সাধারণ মানুষকে ধর্মের দোহাই দিয়ে বেহেশতে নিয়ে যাওয়ার কথা বলে জনসমর্থন ও ভোট আদায় করেছে। এখন দেশের মানুষ তাদের এ অপরাজনীতি বুঝতে পেরেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্যালটের মাধ্যমে তাদের এ অপরাজনীতির সমুচিত জবাব দেবে দেশের জনগণ।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি আরও বলেন, শেখ হাসিনা বছরের শুরুতেই স্কুল শিক্ষার্থীদের হাতে হাতে বই তুলে দিচ্ছেন। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে। কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে চিকিৎসা সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। দেশের কোন মানুষের আজ ডাল-ভাতের অভাব নেই। চট্টগ্রামে অনেক বড় বড় মেগা প্রজেক্ট যেমন ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে, কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল নির্মাণ করা হয়েছে, চট্টগ্রাম- কক্সবাজার রেললাইন নির্মাণ করা হয়েছে ও এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ করা হয়েছে। এছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা, উপ-বৃত্তি ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ অনেক ধরণের ভাতা প্রদান করে যাচ্ছে। শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্টা করেছে, আগামীতে স্মার্ট বাংলাদেশ রূপান্তর করবে ইনশাআল্লাহ। অথচ বিএনপি-জামায়াত জোট সরকার দেশে কোন উন্নয়নতো করেইনি বরং দুনীর্তি অনিয়ম করে পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ানশীপ অর্জন করেছে।

রবিবার (৮ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় লোহাগাড়া উপজেলার পদুয়ার সুইস পার্ক কমিউনিটি সেন্টারে পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুল হকের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সদস্য নাজমুল হাসান টিপুর সঞ্চালনায় এ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাতকানিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, লোহাগাড়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মিয়া ফারুক, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আজিজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, সদস্য জহির উদ্দিন চেযারম্যান, নুরুল হক কন্ট্রাক্টর, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবচার আহমদ, চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন, মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আক্তার কামাল পারভেজ, তাঁতী লীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম চৌধুরী, মহিলা আওয়ামী লীগ নেত্রী রিনা আক্তার, নুসরাত এনি, যুবলীগ নেতা মিজানুর রহমান মানিক প্রমুখ।

তৃণমূল কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, সদস্য নুরুল আবছার, হারুনুর রশিদ রাসু, কামরুল হুদা, চরম্বা ইউনিয়ন সভাপতি মাস্টার শফিকুর রহমান, কলাউজান ইউনিয়ন সভাপতি গাজী ইছহাক মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, সাতকানিয়া ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, যুবলীগ নেতা আবছার উদ্দিন, মোরশেদ সিকদার, মুনতাসীর, দক্ষিণ জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলীম উদ্দিনসহ স্থানীয় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সহস্রাধিক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।

এর আগে একইদিন দুপুর ১২টায় বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণীর নবীন বরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আমিনুল ইসলাম আমিন। তিনি দুপুর দেড়টায় আমিরাবাদ রাজঘাটা হোসাইনিয়া আজিজুল উলুম মাদ্রাসা জামে মসজিদে জোহরের নামাজ আদায় করেন এবং মুসল্লীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। পরে তিনি মাদ্রাসা পরিদর্শন করেন। ##

আরো পড়ুন