শনিবার, ২২ জুন ২০২৪

লোহাগাড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে পাইপ মিস্ত্রির মৃত্যু!

প্রকাশিত : ৩:০১ অপরাহ্ন শনিবার, ২২ জুন ২০২৪

রায়হান সিকদার, দেশবাংলাঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে আবদুল শুক্কুর (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

১০ জুন বিকেল সাড়ে ৫টা দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ তেইল্যা দিঘীর পাড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

নিহত শুক্কুর কক্সবাজার জেলার চকরিয়া বরইতলী এলাকার মোঃ ছালামের পুত্র। তিনি পেশায় পাইপ মেস্ত্রী।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার পদুয়া ইউনিয়নের তেইল্যা দিঘীর পাড় এলাকায় ইউসুফের বাড়িতে আবদুল শুক্কুর শ্রমিকের কাজ করছিল। গভীর নলকূপের কাজ শেষের দিকে। অসাবধানতা অবস্থায় মোটরের কাজ করার সময় তার লেগে তিনি ছিটকে পড়ে যায়। দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শুক্কুরের সহকর্মী অপর শ্রমিক মোঃ এনামুল হক জানান, শুক্কুরসহ তারা ৪/৫জন মিলে গভীর নলকুপের (বোম্ম মোটরস) এর কাজ করছিল। অসাবধানতা অবস্থায় কাজ করার সময় বৈদ্যুতিক তার শরীরে লেগে যায়।এতে বিদ্যুৎ স্পৃষ্টে মারা যান।

বাড়ির মালিক ইউসুফের নিকটতম আত্মীয় আহমদ হাকিম জানান, আমাদের আত্মীয়ের বাড়িতে শুক্কুর অসাবধানতা অবস্থায় তারে লেগে বিদ্যুৎ স্পৃষ্টে মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ সাদেকুল আলম জানান, শুক্কুর পেশায় শ্রমিক। তিনি বিদ্যুৎ স্পৃষ্টে মারা গেছেন। তবে হাসপাতালে নিয়ে আসার পুর্বেও তিনি মারা যান।

লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে এসআই মাসুদ আলম ও সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন