রবিবার, ২১ জুলাই ২০২৪

লোহাগাড়ায় চেয়ারম্যান ৪, ভাইস চেয়ারম্যান ৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী

প্রকাশিত : ৭:৩০ অপরাহ্ন রবিবার, ২১ জুলাই ২০২৪


রায়হান সিকদার, লোহাগাড়া:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় ধাপে আগামী ২৪শে মার্চ লোহাগাড়া উপজেলা নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক,স্বতন্ত্র প্রার্থীসহ ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যানে ৪ জনসহ মোট ১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা নির্বাচন কমিশন কার্যালয় সুত্রে জানা গেছে।
চেয়ারম্যান পদে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: খোরশেদ আলম চৌধুরী (নৌকা প্রতীক), আ’লীগ নেতা মো: জিয়াউল হক চৌধুরী বাবুল, (স্বতন্ত্র) ও লোহাগাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএম ছলিম উদ্দিন খোকন চৌধুরী(স্বতন্ত্র)।

ভাইস চেয়ারম্যান পদে লোহাগাড়া উপজেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মো: মিজানুর রহমান মিজান, আ’লীগ নেতা ও উপজেলা বিআরডিভির চেয়ারম্যান আরুমান বাবু রোমেল,সমাজকর্মী মুহাম্মদ ইব্রাহীম কবির, সাবেক ছাত্রনেতা দিল মুহাম্মদ ও উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি পল্লী চিকিৎসক রতন কান্তি দাশ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে লোহাগাড়া উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক নারীনেত্রী জেসমিন আক্তার(১), শাহীন আক্তার, পারভীন আক্তার ও শাহিন আকতান ছানা।
লোহাগাড়া নির্বাচন অফিসার ও সহাকারী রিটার্ণিং অফিসার মো: আবু তাহের সাংবাদিককে জানিয়েছেন, চেয়ারম্যান পদে ৩, ভাইস চেয়ারম্যান পদে ৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়ন পত্র জমা নিয়েছি। তিনি আরো বলেন, সবাই সুষ্ঠু ও সুন্দর ভাবে মনোনয়ন পত্র দাখিল করেন। সামনে নির্বাচনে সকল প্রার্থীরা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অংশগ্রহণ করতে পারবেন বলেও জানান।

আরো পড়ুন