রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

লোহাগাড়ায় আরাফাত আইটি ইনস্টিটিউটের উদ্বোধন

প্রকাশিত : ৯:২২ পূর্বাহ্ন রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে আইটিতে দক্ষতা অর্জন করা সকলেরই প্রয়োজন। বর্তমান যুগ আইটির যুগ। বর্তমান যুগে আইটি বিভাগে দক্ষতা ছাড়া যেন কোন কিছুই সম্ভব নয়। এই সময়ে তরুন-তরুনী থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষেরও আইটি ব্যবহারের দক্ষতার প্রয়োজন হয়ে পড়েছে।আইটি বিষয়ে দক্ষতা অর্জন করা বর্তমান সময়ে এ যেন এক প্রতিযোগীতা। সবাই আইটিতে এক্সপার্ট হতে চাই। কিন্তু আইটি বিষয়ের সঠিক জ্ঞান অর্জনের জন্য সুন্দর পরিবেশ ও দক্ষ শিক্ষক একান্ত প্রয়োজন।
লোহাগাড়া উপজেলার বটতলী মোটর স্টেশনস্হ এম আর বিল্ডিং প্রথম তলায় মনোরম পরিবেশ ও অভিজ্ঞ শিক্ষকদের সমন্বয়ে গড়ে উঠেছে আরাফাত আইটি ইনস্টিটিউট’।

আজ ১ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে
আরফাত আইটি ইনস্টিটিউটের উদ্বোধন করা হয়েছে।

অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

বটতলী শহর পরিচালনা কমিটির সদস্য সচিব, উত্তর আমিরাবাদ এমবি উচ্চ বিদ্যালয়ের সভাপতি, দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন আরফাত আইটি ইনস্টিটিউটের ট্রেইনার মুহাম্মদ আরাফাত হোসেন।

দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ রায়হান সিকদারের সঞ্চালনায় অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন ব্যাংকার মোজাহিদুল ইসলাম সাগর, লোহাগাড়া বটতলী শহর পরিচালনা কমিটির সদস্য ব্যবসায়ী মুহাম্মদ আবদুল মালেক, সুখছড়ি রহমানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি,ফুলকলি লোহাগাড়া শোরুমের স্বত্বাধিকারী মোহাম্মদ সাইফুল ইসলাম, সুখছড়ি রহমানিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নাজির হোসাইন, সিপ্লাস টিভির সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ এরশাদ হোসাইন প্রমুখ।

আরো পড়ুন