বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪

মুক্তিযোদ্ধা ও সাংবাদিক জামাল উদ্দিন আর নেই: বিভিন্ন মহলের শোক

প্রকাশিত : ১১:০৭ অপরাহ্ন বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

দৈনিক আজাদীর লোহাগাড়া প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা প্রবীণ সাংবাদিক মোঃ জামাল উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ…. রাজেউন)। আজ সোমবার (১১ নভেম্ববর) সকাল ৮ টায় লোহাগাড়া উপজেলা সদরের লোহাগাড়া ডায়বেটিস হাসপাতাল সংলগ্ন বাসায় তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও অসংখ্য আত্নীয় স্বজন রেখে যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি বড়হাতিয়া ইউনিয়নের আমতলী এলাকার মৃত আব্দু সাত্তারে পুত্র। ১৯৭১ সালের মুক্তিযোদ্ধায় বীরত্বের সাথে অংশ গ্রহণ করেন। চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক আজাদী লোহাগাড়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়াও তিনি উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের কৃতি সন্তান।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাতকানিয়া লোহাগাড়ার মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মাদ নেজামুদ্দিন নদভী,কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন,প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী,লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, লোহাগাড়া ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি শিল্পপতি শাহাব উদ্দিন চৌধুরী।

আগামীকাল সকাল ১০ টায় বড়হাতিয়া আমতলী ইয়াছিনের পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।
পরিবারের পক্ষ থেকে জানাযায় সকলকে উপস্থিত হয়ে মরহুমের আত্নার মাগফিরাত কামনায় অংশগ্রহণ করার জন্য বলা হয়েছে। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হবে বলে জানা যায়।

আরো পড়ুন