বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪

ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে লোহাগাড়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

প্রকাশিত : ১:১৮ অপরাহ্ন বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪

 

রায়হান সিকদারঃ

সাম্প্রতিক লোহাগাড়ায় বন্যায় ঘরবাড়ি হারানো মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক,প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।

৮ অক্টোবর সকালে উপজেলা পাবলিক হলে আমিরাবাদ এবং লোহাগাড়া সদরের বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এসব ঢেউটিন ও চেক বিতরণ করা হয়।

জানা গেছে,উপজেলার ৯ইউনিয়নের মধ্যে আমিরাবাদ, লোহাগাড়া সদর ইউনিয়নের মাধ্যমে শুরু করা হয়। পর্যায়ক্রমে বাকি ইউনিয়নগুলোতে ঢেউটিন ও চেক বিতরণ করা হবে।

লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদুয়ানুল হক সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, কিষোয়ান ও বনফুল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব এম.এ মোতালেব সিআইপি।

উদ্বোধক ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু।

বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া,দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শাহিদুল কবির সেলিম।

অনুষ্ঠানে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, পদুয়া ইউপি চেয়ারম্যান হারুনর রশিদ, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলীসহ অন্যানারা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন