রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

পদুয়া ও আধুনগরে বন্যর্তদের মাঝে ত্রাণ সহায়তা দিল উপজেলা প্রশাসন

প্রকাশিত : ৮:২২ পূর্বাহ্ন রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

বন্যায় ভেঙ্গে ঘরবাড়ি।ক্ষতিগ্রস্ত লোহাগাড়ার বিভিন্ন অঞ্চলের মানুষ। তারা এখনো খোলা আকাশের নিচে অসহায়ত্ব অবস্থায় দিনাতিপাত করছে।

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে লোহাগাড়া উপজেলা প্রশাসন।

২৩ আগস্ট বিকেলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার পদুয়া ইউনিয়ন এবং আধুনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শরীফ উল্যাহ।

এসময় লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া,পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনর রশিদ, আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দিনসহ ইউপির সকল পুরুষ-মহিলা মেম্বারগণ উপস্থিত ছিলেন।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শরীফ উল্যাহ জানান, বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে লোহাগাড়ার বিভিন্ন প্রান্তে। বন্যার শুরু থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক চট্টগ্রাম জেলা প্রশাসক স্যারের নির্দেশনায় উপজেলা প্রশাসনের মাধ্যমে আমরা বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছি। আজকেও পদুয়া ও আধুনগরের বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারকে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছি। তিনি আরও জানান, ইতিমধ্যে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য আমরা ইউপির সকল চেয়ারম্যানদের তালিকার জন্য নির্দেশনা দিয়েছি।তাদেরকেও পুণর্বাসন করা হবে বলেও তিনি জানান

আরো পড়ুন