রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

পদুয়ায় শ্রী শ্রী জগদ্ধাত্রী পূজা উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা,মহানাম সংকীর্তন ও চন্ডী পাঠ অনুষ্টিত

প্রকাশিত : ৭:৪৫ পূর্বাহ্ন রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের বনিক পাড়ায় শ্রীশ্রী জগদ্ধাত্রী পূজার যুগপূর্তী অনুষ্ঠান ৪ নভেম্বর থেকে শুরু হয়েছে। এই উপলক্ষে ৪ ও ৫ নভেম্বর দুইদিনব্যাপী নানা অনুষ্ঠানমালা অায়োজন করেছেন কমিটির নেতৃবৃন্দ। ৫ নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত শ্রীশ্রী চন্ডী পাঠ। দুপুর ১ ঘটিকায় মহাপ্রসাদ বিতরণ। বিকেল ৫ টায় পরম দয়াল শ্রীশ্রী ঠাকুর অনুকুল চন্দ্রের সমবেত প্রার্থনা এবং সন্ধ্যা ৬ থেকে চতুষ প্রহরব্যাপী মহানাম সংকীর্তন শুরু হয়। রাত ১০টায় ছিল অন্নপ্রসাদ।

নামসংকীর্তন পরিবেশনা করবেন স্বামী জগদানন্দ সম্প্রদায়,শ্রীশ্রী ঠাকুর অনুকুল সম্প্রদায় ও মা কালী অানন্দময়ী সম্প্রদায়।

আজ ৫ নভেম্বর সন্ধ্যায় পদুয়া বনিকপাড়া শ্রীশ্রী জগদ্ধাত্রী পূজার যুগপূর্তীতে চতুষ প্রহরব্যাপী মহানাম সংকীর্তন অনুষ্টান, ধর্মীয় আলোচনা সভা, চন্ডী পাঠ অনুষ্টিত হয়েছে।
অালোচনা সভায় অংশগ্রহণ করেন লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) পদ্মাসন সিংহ,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) পদ্মাসন সিংহ `র গর্বিত মাতা,
দক্ষিণ জেলা অাওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী চৌধুরী।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন শিক্ষাবিদ সুনীল কুমার চৌধুরী, অধ্যাপক পুষ্পেন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী রাজু ধর, পদুয়া বনিকপাড়া জগদ্ধাত্রী পূজা উদযাপন কমিটির সভাপতি জিতন ধর ও সাধারণ সম্পাদক এসআই চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিতুন ধর,সাংবাদিক মুহাম্মদ এরশাদ হোসাইন, সাংবাদিক মুহাম্মদ রায়হান সিকদার,সাংবাদিক খোকন সুশীল, কমিটির সদস্য তাপস ধর, কণক ধর, অনুকুল ধর, রাহুল ধর,রণিসহ অন্যান্যরা।
পদুয়া বণিক পাড়াবাসী শ্রী শ্রী জগদ্ধাত্রী পুজার যুগ পূর্তীতে কৃষ্ণনামকীর্তন উদযাপন করার অনুমোদন ও সার্বিক সহযোগীতা প্রদান করায় সাতকানিয়া লোহাগাড়ার মাননীয় সাংসদ প্রফেসর ড.অাবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও বাংলাদেশ মহিলা অাওয়ামী লীগ কেদ্রীয় কমিটির কার্যনির্বাহী কমিটির সদস্য,সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির সুযোগ্য সহধর্মিণী রিজিয়া রেজা চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ তৌছিফ আহমেদ, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলামের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরো পড়ুন