রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

খেলাধুলায় মন ও শরীর দুটোই উজ্জীবিত থাকেঃ সমাজসেবক মাহমুদুল হক বাবুল

প্রকাশিত : ২:১৩ পূর্বাহ্ন রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

আধুনগরের কৃতি সন্তান, আগামী আধুনগর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মাহমুদুল হক বাবুল বলেছেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা অন্যায় ও অপরাধমূলক কাজ থেকে দুরে রাখে। ক্লাব-৭১ এর উদ্যোগে এ খেলাধুলার আয়োজন করে প্রশংসীত হয়েছেন। যেন যুবকরা বিপথগামী হয়ে না পড়ে। এছাড়াও সন্তানদের ভুল পথ থেকে বিরত রাখতে খেলাধুলার প্রতি উৎসাহ যোগানোর জন্য অভিভাবকদেরকে আহ্বান জানান তিনি। তিনি আরো বলেন, মাদক আজ শুধু যুবকদেরই ধ্বংস করছে না। মাদক আজ পুরো সমাজকেই ধ্বংস করছে। তাই মাদক প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে হবে। ঐক্যবদ্ধভাবে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার মাধ্যমে মাদক সমাজ থেকে নির্মূল করতে হবে।

৩নভেম্বর বিকেল ৪টায় চুনতি আনজুমানে নওজোয়ান মাঠ প্রাঙ্গণে ক্লাব-৭১ এর আয়োজনে কনফিডেন্স সল্ট এর সৌজন্যে মরহুম ইসহাক মিয়া অান্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের কোয়াটার ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন।

খেলায় দু`শক্তিশালী দল প্রতিদ্বন্বিতা করেন বনপুকুর ফুটবল একাদশ বনাম রোসাইঙ্গা ঘোনা ফুটবল একাদশ।

খেলার আয়োজক ছিলেন উপজেলা ক্রীড়া সংস্হার যুগ্ন সাধারণ সম্পাদক,উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক,যুব সমাজের অহংকার ফজলে এলাহী আরজু।

বড়হাতিয়ার কৃতি সন্তান, রেমিটেন্স যোদ্ধা, ডুবাই প্রবাসী, সমাজসেবক ও ক্রীড়া পাগল মুহাম্মদ কাইছার চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা ক্রীড়া সংস্হার যুগ্ন সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মুহাম্মদ মিজানুর রহমান মিজান, ব্যবসায়ী মুহাম্মদ আজিজ উদ্দিন, সাবেক ইউপি সদস্য মুহাম্মদ বাবুল, সৌদি প্রবাসী মুহাম্মদ ইউসুফ, যুবলীগ নেতা লিটন চৌধুরী, যুবলীগ নেতা কাইছার হামিদ বাপ্পী,ছাত্রলীগ নেতা ফয়সাল মোহাম্মদ ওরহান, মুহাম্মদ রিমু প্রমুখ।
খেলা পরিচালনা করেন বার আউলিয়া বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মাস্টার মোহাম্মদ আলমগীর।

খেলায় ধারাভাষ্যকার ছিলেন কায়ছার হামিদ।

খেলায় ১-১ গোলে ড্র হলে ট্রাইবেকারের মাধ্যমে চুনতি রোসাইঙ্গা ঘোনা ফুটবল একাদশকে পরাজিত করে বনপুকুর ফুটবল একাদশ বিজয়ী লাভ করেন।

খেলায় বনপুকুর পাড় ফুটবল একাদশের গোলরক্ষক মুহাম্মদ রায়হানকে ম্যান অব দ্যা ম্যাচ ঘোষণা করে উপস্হিত অতিথিবৃন্দরা তাকে পুরুষ্কার প্রদান করেন।

আরো পড়ুন