রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

এক ঘন্টার মধ্যে এক মহিলার হারিয়ে যাওয়া ৪ভরি স্বর্ণ উদ্ধার করে দিলেন ওসি রাশেদ

প্রকাশিত : ২:১৫ পূর্বাহ্ন রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া দরগাহ এলাকায় তথ্য প্রযুক্তির সহায়তায় এক ঘন্টার মধ্যে এক মহিলার ৪ ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল উদ্ধার করে দিয়েছেন লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম।

৫ অক্টোবর বিকেল ৪টার দিকে এ স্বর্ণালংকার ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

জানা যায়, মুক্তা দে।তার স্বামীর নাম দয়াল দে। তার তাদের বাপের বাড়ি কক্সবাজার ঈদগা হরিপুর এলাকায়।তার নানার বাড়ি উপজেলার বসাক পাড়ায়।মুক্তা দে তার মা বাপ্পী দে`র সাথে তার নানার বাড়িতে বেড়াতে আসছিলেন। ৫ অক্টোবর বৃহস্পতিবার বেলা ৩টার দিকে তারা বাড়ির উদ্দেশে বের হয়ে বার আউলিয়া দরগাহ এলাকায় একটি চায়ের দোকানের সামনে গাড়ির জন্য দাঁড়িয়ে অপেক্ষা করেন। সিএনজি নিয়ে আমিরাবাদের উদ্দেশে রওনা দিলে গাড়ি থেকে নেমে দেখেন তার হাতে থাকা ব্যাগটি হারিয়ে যায়। কিছুক্ষণ খোঁজাখুঁজির পর মু্ক্তা দে ও তার মা বাপ্পি দে লোহাগাড়া থানায় গিয়ে ওসিকে অবগিত করলে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে এক ঘন্টার মধ্যে তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে বার আউলিয়া দরগাহ এলাকা থেকে ওসি রাশেদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম ৪ ভরি স্বর্ণ ও মোবাইল উদ্ধার করেন।

ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান, মুক্তা দে তার স্বর্ণ হারিয়ে যাওয়ার সাথে সাথেই আমাকে অবহিত করেন। তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে এক ঘন্টার মধ্যে ৪ ভরি স্বর্ণালংকার ও একটি মোবাইল উদ্ধার করি।
হারিয়ে যাওয়া স্বর্ণ ও মোবাইলটি উক্ত মহিলাকে বুঝিয়ে দিই।

হারিয়ে যাওয়া স্বর্ণ গুলো ফিরে পাওয়ায় ওসি রাশেদুল ইসলামকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মুক্তা দে ও তার পরিবার।

 

আরো পড়ুন