শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনের সোনার বাংলা গড়ার কারিগরঃমাহবুবা সুলতানা শিউলী

প্রকাশিত : ১২:৫৩ পূর্বাহ্ন শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

 

রায়হান সিকদার,বিশেষ প্রতিনিধিঃ

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সদস্য বিশিষ্ঠ সাহিত্যিক ও কবি মাহবুবা সুলতানা শিউলি বলেছেন, শিক্ষার্থীরা এদেশে আগামী দিনে নেতৃত্ব দিবে। এদেশ তোমাদের দিকে তাকিয়ে আছে। তোমাদের কাছ থেকে অনেক প্রতিভাবান ও আলোকিত মানুষ সৃষ্টি হবে। তিনি আরো বলেন, কঠোর পরিশ্রমের মাধ্যমে তোমরা একদিন সুশিক্ষিত নাগরিক হিসেবে দেশ ও জাতির নেতৃত্ব দিবে। তোমাদের মাঝে লুকিয়ে আছে অনেক মেধাবী ও গুনিজন ব্যাক্তি। একটি মহৎ উদ্যোগ গ্রহণের মাধ্যমে আলোকিত মানুষ গড়ার কাজে যে প্রয়াস হাতে নিয়েছে তা সত্যিই প্রশংসার দাবীদার রাখে।
১৫ই মার্চ রোববার বিকাল ৪ টায় চট্টগ্রামের মুরাদপুর সংলগ্ন “চিটাগাং পার্ক কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট চট্টগ্রাম বিট পুলিশ-৫৩ ,জসিমুল আনোয়ার খাঁন।
উদ্বোধক ছিলেন মেরনসান স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ ড. মোহাম্মদ সানাউল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান অধ্যক্ষ ড. আনোয়ার হোসেন মানিক, ফরিদা খাতুন, ইফফাত ফয়সাল ছোটন, মোহাম্মদ কামরুজ্জামান।
স্বাগত বক্তব্য প্রদান করেন সাহেদুল ইসলাম, পরিচালক, নলেজ পয়েন্ট ট্যালেন্টপুল বৃত্তি। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জনাব মুহাম্মদ সৈয়দ হোসাইন, চেয়ারম্যান, নলেজ পয়েন্ট ট্যালেন্টপুল বৃত্তি, অধ্যক্ষ, চট্টগ্রাম ডিজিটাল স্কুল এন্ড কলেজ।
নলেজ পয়েন্ট ট্যালেন্টপুল বৃত্তি’র
৬ষ্ঠবর্ষ পূর্তিতে সংগঠনটির বিভিন্ন কার্যক্রমের একটি অংশ হিসেবে প্রথম থেকে দশম শ্রেণী পর্যন্ত বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে
সংবর্ধিত ২০০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট, সার্টিফিকেট ও সম্মানী পুরষ্কার বিতরণ করা হয়। এতে সেরা মেধাবীকে ল্যাপটপ প্রদান করা হয়।

আরো পড়ুন