মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

লোহাগাড়ায় ৮দিন ধরে গৃহবধূ ‘নিখোঁজঃ থানায় জিডি

প্রকাশিত : ১২:২৯ অপরাহ্ন মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

 

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধি :

লোহাগাড়ায় স্বামীর ঘর থেকে বাপের বাড়ি যাওয়ার কথা বলে ৮ দিন ধরে নিখোঁজ হয়েছেন এক গৃহবধূ। তাঁর নাম জান্নাতুল ফেরদৌস (২৪)।

গত ৭ মার্চ ( শনিবার) সকালে লোহাগাড়া সদর দরবেশহাট আকবার পাড়া থেকে বাপের বাড়ি যাওয়ার পথে তিনি নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে।

নিখোঁজ জান্নাতুল ফেরদৌস (২৪) উপজেলা সদরের দরবেশহাট আকবর পাড়ার মো: সেলিমের স্ত্রী। ও আমিরাবাদ ইউনিয়নের ছৈয়দ পাড়ার মাহাবুবুর রহমানের মেয়ে। তারা স্বামী ও স্ত্রী মিলে বটতলী কর্ণফুলী সিটিতে টেইলার্সের দোকান করত।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী মো : সেলিম পর দিন রাত লোহাগাড়ায় থানায় একটি সাধারণ নিখোঁজ ডায়েরি (জিডি) করেছেন।
যার নং – ৩৩৪।

নিখোঁজ জান্নাতুল ফেরদৌস স্বামী মো. সেলিম বলেন, আমাদের বিয়ে হয়েছে প্রায় ৫ বছর হলো। ঘটনার দিন সকালে আমাকে তার বাপারে বাড়ির যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। তাঁর মুঠোফোনে কল দিলেও তা বন্ধ পাওয়া যায়। এরপর শ্বশুরবাড়িসহ কোথাও তাঁকে পাওয়া যায়নি।

মো: সেলিম আরও বলেন, আমার ঘর থেকে চলে যাওয়ার সময় আমার আলমারি থেকে দেড় লাখ টাকা ও তাঁর ব্যবহৃত কাপড় নিয়ে গেছে।’ দেড় লাখ টাকার মধ্যে মমতা নামে একটি এনজিও থেকে ৫০ হাজার, দোকান ব্যবসার টাকা ২০ হাজার ও বাড়ির গরু বিক্রির ৮০ হাজার টাকা ছিল। যা আমি ব্যবসার কাজে নিয়ে ছিলাম।

এ ব্যাপারে সেলিমের শাশুড়ি রাজিয়া সোলতানা বলেন , ঘটনার দিন আমার মেয়ে তার শ্বশুর বাড়ি থেকে বাপের বাড়ি আসার উদ্দেশ্য বের হয়ে নিখোঁজ হন বলে জানতে পারি তার স্বামীর মাধ্যমে। পরে আমরাও সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করেও পায়নি।বর্তমানে আমরা খোঁজাখুজি অব্যাহত রেখেছি।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, জান্নাতুল ফেরদৌস নামে নামের এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। এ ব্যাপারে তাঁর স্বামী একটি সাধারণ ডায়েরি করছেন। নিখোঁজ গৃহবধূকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।’

আরো পড়ুন