বুধবার, ২০ অক্টোবর ২০২১

‘ট্রাম্পের সঙ্গে যৌনতা আকর্ষণীয় নয়’ বললেন স্টর্ম

প্রকাশিত : ৮:৫২ পূর্বাহ্ন বুধবার, ২০ অক্টোবর ২০২১

আন্তর্জাতিক ডেস্ক,দেশবাংলা ডটনেট

ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে থাকার দাবি, জানিয়েছেন পর্নস্টার স্টর্ম ড্যানিয়েলস। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দ্য গার্ডিয়ান জানিয়েছে, ট্রাম্পের সঙ্গে এই যৌন সম্পর্ককে সবচেয়ে কম আকর্ষণীয়, এমনটাই জানিয়েছেন স্টর্ম।

তাঁর লেখা বই ‌‌‌‘ফুল ডিসক্লোজার’-এ ড্যানিয়েলস ট্রাম্পের জেনিটালিয়ারর গ্রাফিক বর্ণনাও দিয়েছেন। মারিও কার্ট ভিডিওগেয়েমের একটি টডস্টল-আকৃতির চরিত্রের সঙ্গে এটির তুলনা করা হয়েছে এই বইয়ে।

দ্য গার্ডিয়ান জানিয়েছে, যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনের এক মাস আগে ২ অক্টোবর বইটি প্রকাশ পাবে। ২০০৬ সালে লেক তাহোতে একটি সেলিব্রিটি গল্ফ টুর্নামেন্টের সময় থেকে ট্রাম্পের সঙ্গে ড্যানিয়েলসেরর যৌন সম্পর্ক শুরুর দাবি করেন তিনি। যে সময়ে রিয়েলিটি শোয়ের টেলিভিশন তারকা স্ত্রী মেলানিয়ার গর্ভে তাঁদের সন্তান ব্যারনের জন্ম হয়।

বইটিতে তিনি লিখেছেন, গল্ফ টুর্নামেন্টেই প্রথমবার ট্রাম্পকে দেখেন তিনি।

স্টর্ম বলেন, ট্রাম্পের পেন্টহাউসে তাঁর একজন দেহরক্ষীদের বিখ্যাত রিয়েল এস্টেট টাইকুনের সঙ্গে ডিনার করার আমন্ত্রণ জানান স্টর্মকে। সেখানেই প্রথমবার তাঁদের যৌনতা হয়।

তিনি লিখেছেন, ‘এটি আমার সবচেয় কম আকর্ষণীয় যৌনতা ছিল।’

বইটিতে, ড্যানিয়েল ২০১৬ সালে ট্রাম্প রিপাবলিকান রাষ্ট্রপতি মনোনয়নের বিষয়টির উল্লেখ করে লিখেছেন, ‘এটা কখনই ঘটেনি। তিনি প্রেসিডেন্ট হতে চাননি কখনও’।

ড্যানিয়েলস জানান যে এর পরের বছরেও ট্রাম্পের রিয়েলিটি শো ‘দ্য অ্যাপ্রেন্টিস-এ তাঁকে ডাকা হবে এই আশায় তিনি ট্রাম্পের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন।

স্টর্ম বলেন,‘তিনি আমাকে প্রতারণা করেছেন, এবং এটি ১০০শতাংশই তাঁর পরিকল্পনামাফিক।’

ড্যানিয়েলসের আইনজীবী মাইকেল অ্যাভেনত্তি, দ্য গার্ডিয়ানের প্রতিবেদনের পর টুইট করেছেন যে ‘ট্রাম্পের সাথে তার যৌনতার বর্ণনাই এই বইয়ের সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় নয়।’

মাইকেল বলেন, ‘বরং এটি তাঁর জীবন নিয়ে এক আধুনিক নারী হিসাবে সত্য কথা বলার কাহিনী।’

সূত্র: দ্য গার্ডিয়ান

আরো পড়ুন