বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

চট্টগ্রাম-কক্সবাজার মহাসডকে আবারো ৩ জনের প্রানহাণী

প্রকাশিত : ৯:২৩ পূর্বাহ্ন বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

শহীদুল ইসলাম বাবর,দেশবাংলা.নেট

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলাধীন হারবাং এলাকায় সড়ক দুর্ঘটনায় আজ বুধবার আবারও তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে হারবাং ইনানী রিসোর্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রেইনবো কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যান যাত্রীবাহী ইজিবাইককে (টমটম) ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের পরিচয় জানাতে পারেনি কেউ।

খবর পেয়ে চিরিংঙ্গা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক নুরে আলম।

মঙ্গলবারও এই উপজেলায় বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৭ জন মারা গিয়েছিল। এনিয়ে দুইদিনে শুধু চকরিয়াতেই ১০ জনের মৃত্যু হয়েছে সড়ক দূর্ঘটনায়।প্রত্যক্ষদর্শীরা জানান, রেইনবো স্টিকার লাগানো (ঢাকামেট্রো-ম-১১-৪৪১৪) কক্সবাজারমুখী কাভার্ড ভ্যানটি একই দিক দিয়ে যাওয়া চকরিয়ামুখী ইজিবাইককে ধাক্কা দিলে এর যাত্রীরা সবাই সড়কে সিটকে পড়ে গুরুতর জখম হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শোভন দে সাংবাদিকদের বলেন, ঘটনাস্থলে মারা যাওয়া দুজনের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। আহত অপরজনকে হাসপাতালে আনার পর মারা যান। কিন্তু কারোরই পরিচয় জানা সম্ভব হয়নি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী সাংবাদিকদের জানান, দুর্ঘটনার পর দুটি মরদেহ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে ও একটি হাসপাতালে রয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার চকরিয়া বরইতলী রাস্তার মাথায় যাত্রীবাহী বাস ও লেগুনার (ম্যাজিক গাড়ি) সংঘর্ষে ৭ জন নিহত হন। এ ঘটনার ২৪ ঘণ্টা না যেতেই বুধবার আবারও দুর্ঘটনা ঘটলো।

আরো পড়ুন