সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩

অবরোধের দ্বিতীয় দিনঃলোহাগাড়ায় সহিংসতাকে প্রতিরোধে মাঠে এসিল্যান্ড,ওসি

প্রকাশিত : ১২:৫০ অপরাহ্ন সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩

 

নিজস্ব প্রতিবেদকঃ 

বিএনপিসহ শরীকদলের ডাকা দেশজুড়ে টানা দু` দিনের অবরোধ কর্মসূচি দেওয়াকে কেন্দ্র করে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে লোহাগাড়া উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।

৬ নভেম্বর বিএনপিসহ শরীকদলের ডাকা অবরোধের দ্বিতীয় দিন সকালে সাধারণ মানুষের জানমাল নিরাপত্তা, যান চলাচল,নাশকতা ও সহিংসতা প্রতিরোধে মাঠে কঠোর অবস্থানে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার(ভূমি) নাজমুন লায়েল এবং লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ,রাশেদুল ইসলামের নেতৃত্বে টিম।

লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান,লোহাগাড়ায় কোন অপরাধ বরদাস্ত করা যাবেনা। নাশকতা ও সহিংসতা করার পরিকল্পনা করলে সে যেই হোক কোন প্রকার ছাড় দেওয়া হবে না। পুলিশ প্রশাসন মাঠে রয়েছে জনগণকে নিরাপত্তা দেওয়ার জন্য।কোথাও বিশৃঙ্খলা যাতে না হয় তা ঠেকাতে নিয়মিত পুলিশে টহল জোরদার করা হচ্ছে এবং গুরুত্বপূর্ণ জায়গাতে অবস্থান করছেন।

লোহাগাড়া উপজেলা সহকারি কমিশনার(ভূমি) নাজমুন লায়েল জানান,জনগণকে নিরাপত্তা দেওয়ার জন্য উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন সবসময় মাঠে সোচ্ছার রয়েছি। অবরোধকে কেন্দ্র করে লোহাগাড়ায় জনগণের জানমালের ক্ষতি করলে সে যেই হোক না কেন তা কঠোর হাতে দমন করা হবে।

আরো পড়ুন