সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩

লোহাগাড়ায় প্রথম টার্ফ পদুয়ায় গ্রীন স্পোটর্সের উদ্বোধন

প্রকাশিত : ১০:৫৮ পূর্বাহ্ন সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

ফুটবল মাঠের টার্ফ। লোহাগাড়ায় এ প্রথম। তাও আবার পদুয়ায়। যুব সমাজ মাদক ছেড়ে খেলাধুলার প্রতি উদ্ধুদ্ব হওয়ার জন্য ফুটবল মাঠের টার্ফ নির্মাণের উদ্যোগ। সবুজায়ন খ্যাত এমন একটি সুন্দর টার্ফ (মিনি স্টেডিয়াম) প্রতিষ্ঠিত হয়েছে পদুয়া হাই স্কুল মাঠের একটু দক্ষিণ পার্শ্বে। নামকরণ দেওয়া হয়েছে পদুয়া গ্রীণ স্পোটর্স।

স্মার্ট যুগের সাথে তাল মিলিয়ে মনোরম পরিবেশে খেলার লক্ষ্যে চট্টগ্রামের লোহাগাড়ায় সর্ব প্রথম টার্ফ ১৯ অক্টোবর বেলা ৩টার দিকে ফিতা কেটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মাঠের শুভ উদ্বোধন করেন পদুয়া ইউপি চেয়ারম্যান, লোহাগাড়া উপজেলা ক্রীড়া সংস্থার অর্থ সম্পাদক হারুনর রশিদ প্রকাশ আর্মি হারুন।

অনুষ্ঠানে পদুয়া ইউপি সদস্য,লেয়াকত আলী,ইউপি সদস্য কাউছার উদ্দিন,ব্যবসায়ী নুরুল ইসলাম, পদুয়া গ্রীণ স্পোটর্সের পরিচালক, পদুয়া ইউপি মেম্বার নাছির উদ্দিন,পদুয়া গ্রীণ স্পোটর্সের পরিচালক নুরুল আবছার, রিফাতসহ অন্যান্যারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পদুয়া ইউপি চেয়ারম্যান হারুনর রশিদ জানান,খেলাধুলা মানুষের শারীরিক, চারিত্রিক এবং মানসিক বিকাশে সহায়ক। খেলাধুলায় থাকলে এলাকার যুবকরা বিভিন্ন ধরণের অসামাজিক কর্মকান্ড থেকে বিরত থাকে। পদুয়া গ্রীণ,স্পোটর্সের মাধ্যমে যুব সমাজ খেলাধুলার প্রতি মনোযোগী হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চর্চা করতে হবে।

জানা যায়, পদুয়া গ্রীণ স্পোর্টসের এ ফুটবলার মাঠ টার্ফে সকল খেলোয়াড়দের জন্য সব ধরণের সুযোগ সুবিধা রয়েছে।

আরো পড়ুন