বুধবার, ৩০ নভেম্বর ২০২২

দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এর লোহাগাড়া প্রতিনিধি হলেন এরশাদ আলম

প্রকাশিত : ৭:২৬ পূর্বাহ্ন বুধবার, ৩০ নভেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকা থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত ১২নং সিরিয়ালের জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন লোহাগাড়া সাংবাদিক ফোরামের সহ-সাংগঠনিক সম্পাদক এরশাদ আলম।

এ উপলক্ষে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কক্সবাজারের হোটেল কল্লোলের ভিআইপি হল রুমে সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মেহেদী হাসান বাবু এবং মফস্বল সম্পাদক ইমরান মাসুদ-এর পক্ষে লোহাগাড়া প্রতিনিধি এরশাদ আলমের হাতে আনুষ্ঠানিকভাবে নিয়োগপত্র ও আইডি কার্ড প্রদান করেন চট্টগ্রাম ব্যুরো প্রধান জাহাঙ্গীর আলম ও পত্রিকার ঢাকা বিভাগের সিনিয়র রিপোর্টার মাসুদ রানা।

ওই সময় উপস্থিত ছিলেন ঢাকার সিনিয়র সাংবাদিক ইমন হোসেন,বান্দরবান জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম বাবর, কক্সবাজার জেলা প্রতিনিধি মো. কফিল উদ্দিন, কক্সবাজারের স্টাফ রিপোর্টার শিপন পাল,সাতকানিয়া উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান রুবেল, চন্দনাইশ উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম চৌধুরী, আনোয়ারা উপজেলা প্রতিনিধি মো. জাবেদ,
টেকনাফ উপজেলা প্রতিনিধি কাইসার জুয়েল প্রমুখ।

ওই সময় নবনিযুক্ত লোহাগাড়া উপজেলা প্রতিনিধি এরশাদ আলম পত্রিকার সম্পাদক ও প্রকাশক মেহেদী হাসান বাবু,মফস্বল সম্পাদক ইমরান মাসুদ, চট্টগ্রাম ব্যুরো প্রধান জাহাঙ্গীর আলমসহ পত্রিকা অফিসের সকল কর্মকর্তার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে সারাদেশের মতো লোহাগাড়ায়ও পত্রিকাটির সুনাম অর্জনে কাজ করে যাবেন বলেও তিনি জানান।

আরো পড়ুন