বুধবার, ৩০ নভেম্বর ২০২২

লোহাগাড়ায় হেফজখানার দু` ছাত্রকে বলাৎকার, শিক্ষক আটক

প্রকাশিত : ৬:২৮ পূর্বাহ্ন বুধবার, ৩০ নভেম্বর ২০২২

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় মাদ্রাসা দু`জন ছাত্রকে বলাৎকারের অভিযোগে রিয়াদ (২৩) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে লোহাগাড়া থানার এসআই নুরুন্নবীর নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে আটক করে।

আটক রিয়াদ উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবাহান হাজির পাড়ার আহমদ কবিরের পুত্র এবং সদরের রশিদার পাড়াস্থ ইকরা আবদুল জব্বার উচ্চ বিদ্যালয়ের পার্শ্বের একটি বিল্ডিং এর নিজতলায় হেফজখানার শিক্ষক।

জানা যায়, নির্যাতিত ২জন ছাত্র উক্ত বিল্ডিং-এ নিজতলায় একটি কক্ষে হেফজ বিভাগে পড়াশুনা করতো। তাদের দু`জনকে বিভিন্ন সময় বলাৎকার করার চেষ্টা করে। বিষয়টি যেন তাদের অভিভাবকসহ কাউকে না জানায় সেজন্য তাদেরকে মারধর করে সেই শিক্ষক রিয়াদ। এমন কি প্রাণনাশেরও হুমকি প্রদান করে বলে জানিয়েছে নির্যাতিত দু` শিক্ষার্থীর মা।

নির্যাতিত শিক্ষার্থীদের মায়েরা জানান, সকালে এলাকার মেম্বার বিষয়টি জানতে পেরে আমাদেরকে খবর দেয়। আমরা মাদ্রাসায় গিয়ে আমাদের ছেলের কাছ থেকে জিজ্ঞেস করলে তারা বলেন, আমরা এখানে বলবো বাড়িতে গিয়ে বলবো। তবে,বেশ কয়েকদিন ধরে তাদের হুজুর রিয়াদ তাদেরকে মারধর করে আসছে। খোলামেলাভাবে আমাদের সন্তানদের কাছে পরবর্তীতে সবকিছু জানালে থানা পুলিশকে অবহিত করি। আমরা পাষন্ড শিক্ষকের কঠোর শাস্তির দাবী করছি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুুহাম্মদ আতিকুর রহমান জানান, সুনিদিষ্ট অভিযোগের ভিত্তিতে শুক্রবার বেলা ১২টার দিকে ২ শিক্ষার্থীকে বলাৎকারের দায়ে হেফজ বিভাগের শিক্ষক রিয়াদকে আটক করে থানায় নিয়ে আসি। এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

আরো পড়ুন