শনিবার, ১৩ অগাস্ট ২০২২

লোহাগাড়ায় গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল, পোশাক বিতরণ

প্রকাশিত : ১২:৪৬ অপরাহ্ন শনিবার, ১৩ অগাস্ট ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ৯ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গ্রাম পুলিশদের মাঝে বাই-সাইকেল, পোশাক ও অন্যান্য সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

২৭ জুন (সোমবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলা পাবলিক হলে এসব সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রাম পুলিশদের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শরীফ উল্যাহ।

এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এম ইব্রাহীম কবির, লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান, লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান,উপজেলা স্বাস্হ্য প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদার, উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ মনিরুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া,লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী,বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া,চুনতি ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জয়নু্ল আবেদীন জনু কোম্পানী,কলাউজান ইউপি চেয়ারম্যান মুুহাম্মদ আবদুল ওয়াহেদ, আওয়ামীলীগ নেতা এইচ এম গনি সম্রাট, আধুনগর ইউপি চেয়ারম্যান মুুহাম্মদ নাজিম উদ্দিন,পুটিবিলা ইউপি চেয়ারম্যান মুুহাম্মদ জাহাঙ্গীর হোসেন মানিক,পদুয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ হারুনুর রশিদ,  আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ,উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মুহাম্মদ মোসলেহ উদ্দিন,উপজেলা পরিষদ কার্যালয়ের সিএ মুুহাম্মদ রুবেল।

বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) শরীফ উল্যাহ জানান, গ্রাম পুলিশরা দিনরাত এলাকায় কাজ করে থাকে। তাদের যাতায়াতের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গ্রাম পুলিশদের মাঝে বাই-সাইকেল, পোশাক ও অন্যান্য সরঞ্জাম বিতরণ করা হয়েছে। গ্রাম পুলিশগণ এগুলো তাদের দায়িত্ব পালনের জন্য ব্যবহার করবেন বলেও তিনি জানান।

আরো পড়ুন