বুধবার, ২৯ জুন ২০২২

পদুয়ার মাদক কারবারী মফিজসহ ২জন আটক, ইয়াবা ও মোটর সাইকেল জব্দ

প্রকাশিত : ১০:১৬ অপরাহ্ন বুধবার, ২৯ জুন ২০২২

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ২মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫হাজার ৫০০পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

গতকাল রাতে ওসি মুুহাম্মদ আতিকুর রহমান, এসআই রুহুল আমিন ও চুনতি পুলিশ ফাঁড়ির এসআই সাজিব হোসেন নেতৃত্বে পুলিশের বিশেষ টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে পৃথক অভিযানে তাদের দুজনকে আটক করে।

আটককৃতরা হল উপজেলার পদুয়া ইউনিয়নের বদলা পাড়ার মৃত দানু মিয়ার পুত্র মফিজুর রহমান (২৮) এবং কক্সবাজার টেকনাফ নতুন পল্লান পাড়ার আবদুল গফুরের পুত্র নেজাম উদ্দিন(২২)।

লোহাগাড়া থানার ওসি মুুহাম্মদ আতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে এসআই রুহুল আমিন এবং চুনতি পুলিশ ফাঁড়ির এসআই সাজিব হোসেনের নেতৃত্বে পুলিশের বিশেষ টিম উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে মফিজুর রহমানের কাছ থেকে ৫হাজার পিস ইয়াবাসহ একটি মোটর সাইকেল এবং নেজাম উদ্দিনের কাছ থেকে ৫`শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২জনকে আটক করা হয় এবং মোট ৫হাজার ৫০০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং আজ ২৪ জুন সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে ।

আরো পড়ুন