বুধবার, ২৯ জুন ২০২২

আমিরাবাদে আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ীর বাড়ীতে চুরি, নিয়ে গেছে স্বর্ণালংকার, নগদ টাকা 

প্রকাশিত : ৯:২৩ অপরাহ্ন বুধবার, ২৯ জুন ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ উত্তর আমিরাবাদ শান্তিপুর পাড়ায় আওয়ামীলীগ নেতা ও চট্টগ্রামের ব্যবসায়ীর বাড়ীতে চুরির ঘটনা ঘটেছে।

গতকাল দিবাগত রাত দেড়টার দিকে চোরের দল বাড়ির ছাদে টিন কেটে কক্ষে প্রবেশ করে চোরেরা স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়।

আওয়ামীলীগ নেতা ও চট্টগ্রাম প্রিন্টিং প্রেসের স্বত্বাধিকারী মুুহাম্মদ ইসমাইল জানান,আমি শহরের ব্যবসার সুবাধে আমার পরিবার নিয়ে চট্টগ্রাম শহরে থাকি।প্রতি শুক্রবার, শনিবার বাড়ীতে থাকি।বাড়িতে আমার মা এবং আমার ছোট ভাই মোজাম্মেল হকের স্ত্রী থাকে। আমার ছোট প্রবাসী। গতকাল গভীর রাতে চোরেরা বাড়ির ছাদে উঠে টিন কেটে আমাদের বাড়ির কক্ষে প্রবেশ করে আমার মায়ের এবং ছোট ভাইয়ের কক্ষে ঢুকে তার স্ত্রীর কাছ স্বর্ণালংকার, নগদ টাকা নিয়ে যায়।

প্রবাসী মোজাম্মেল হকের স্ত্রী উম্মে ছালমা জানান, আমরা প্রতিদিনের ন্যায় ছেলে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়ি।হঠাৎ! আড়াই টার সময় আমার ছোট মেয়ে কান্না করলে আমি ঘুম থেকে জেগে উঠি। তখন আমার রুম অগোছালো অবস্থায় দেখতে পায়। বাড়ির ছাদে টিন কেটে আমার এবং আমার শ্বাশুড়ির কক্ষে চোরেরা প্রবেশ করে আমাদের মোট ৮ ভরি স্বর্ণালংকার, নগদ ২৫হাজার টাকা, ২টি মোবাইল নিয়ে যায়।

তিনি আরও জানান, যেকোন সময় কোন শব্দ হলে আমি জেগে উঠি। আমার মনে হয়, চোরেরা আমাকে এবং আমার শ্বাশুড়ি কে স্প্রে দিয়ে অজ্ঞান করে আমাদের স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল নিয়ে গেছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুুহাম্মদ আতিকুর রহমান জানান, এ বিষয়টি আমাকে বাড়ির মালিক অবহিত করেছেন।আমি থানার এসআই সামশুদ্দৌহাকে ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নিতে নির্দেশনা প্রদান করেছি।

আরো পড়ুন