মঙ্গলবার, ১৭ মে ২০২২

প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে চুরি

প্রকাশিত : ১:০৯ পূর্বাহ্ন মঙ্গলবার, ১৭ মে ২০২২

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের মজিদের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষের তালা ভেঙে চুরির ঘটনার সংবাদ পাওয়া গেছে।

এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সেলিম এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিদ্যালয়ের কার্যক্রম শেষ করে শিক্ষকরা বিদ্যালয় তালাবদ্ধ করে বাড়িতে চলে যান।শুক্রবার ছুটির দিন ছিল। পরের দিন শনিবার সকালে বিদ্যালয়ের এসে অফিস কক্ষের তালা ভাঙা অবস্হায় দেখতে পান। পরে কক্ষে ঢুকে আলমারি ও ডেস্কের তালা ভাঙা এবং হলরুমের সাউন্ড সিস্টেম, ল্যাপটপ ও নগদ ১ হাজার টাকা পাওয়া যাচ্ছে না। চোরের অফিস কক্ষে থাকা সব মালামাল তছনছ করে ফেলে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, গত বৃহস্পতিবার স্কুল ছুটির শেষে আমরা সকল শিক্ষকরা বাড়ীতে চলে যান। গত শনিবার আমরা এসে দেখতে পাই স্কুলের কক্ষে তছনছ অবস্হা। আলমারি ও ডেস্কের তালা ভাঙা এবং হলরুমের সাউন্ড সিস্টেম, ল্যাপটপ ও নগদ ১ হাজার নিয়ে যায় চুরেরা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

আরো পড়ুন