বুধবার, ২৯ জুন ২০২২

লোহাগাড়া থানায় পুলিশ পরিদর্শক(তদন্ত) হিসেবে সাইফুল ইসলামের যোগদান

প্রকাশিত : ১০:১১ অপরাহ্ন বুধবার, ২৯ জুন ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে ইন্সপেক্টর মো. সাইফুল ইসলাম যোগদান করেছেন।

১১মে (বুধবার) তিনি থানায় দায়িত্ব বুঝে নিয়ে যোগদান করেন।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে দীর্ঘদিন দায়িত্বে থাকা ইন্সপেক্টর মুহাম্মদ ওবাইদুল ইসলাম পুলিশ পরিদর্শক(তদন্ত)
হিসেবে যোগদান করার পর সেই কর্মস্থলে ইন্সপেক্টর মুহাম্মদ সাইফুল ইসলাম যোগদান করেন।

তিনি লোহাগাড়ায় থানায় পৌঁছলে ওসি তদন্ত হিসেবে দায়িত্ব নেওয়ার পর মুুহাম্মদ সাইফুল ইসলামকে ফুলের শুভেচ্ছা জানান লোহাগাড়া থানার ওসি মুুহাম্মদ আতিকুর রহমান, থানার সেকেন্ড অফিসার যুযুৎসু যশ চাকমাসহ থানার সকল অফিসারবৃন্দরা।

ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম ইসলাম এর পূর্বে চট্টগ্রামের বোয়ালখালী থানা, হবিগঞ্জ থানা ও নরসিংদী থানায় ওসি(তদন্ত) হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছিলেন।

ইন্সপেক্টর মো. সাইফুল ইসলামের বাড়ি কিশোরগঞ্জে । তিনি ব্যক্তিগত জীবনে এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে পদার্থ বিজ্ঞান বিভাগ থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন।

তিনি পড়াশোনা শেষ করে ২০১০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনী( সাব- ইন্সপেক্টর) পদে যোগদান করেন।

লোহাগাড়া থানার নবাগত পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ সাইফুল ইসলাম সাংবাদিককে জানান,চট্টগ্রাম জেলা পুলিশ সুপার মহোদয়, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহোদয়, লোহাগাড়া থানার ওসি মহোদয়ের নির্দেশক্রমে লোহাগাড়া থানা থেকে মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ, নির্মূল করার লক্ষ্যে যা যা করা প্রয়োজন তাই করা হবে । অবৈধ কার্যকলাপগুলোর সাথে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না সে যেই হোক তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদক নির্মূল করার জন্য স্হানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

আরো পড়ুন