রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

লোহাগাড়ায় মহান মে দিবস পালিত 

প্রকাশিত : ৪:৫৭ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

‘শ্রমিক- মালিক একতা, উন্নয়নের নিশ্চয়তা’ এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশে উদযাপিত হচ্ছে মহান মে দিবস।

দিবসটি উপলক্ষে রবিবার সকালে আমিরাবাদ বটতলী মটর স্টেশনে বিশাল র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখা। সকালে আয়োজিত র‍্যালিটি স্টেশনের গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি মাহাবুব আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক ওমরের সঞ্চালনায় র‍্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ লোহাগাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, আওয়ামীলীগ নেতা শহিদুল কবির সেলিম,স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলার শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান ,লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির,উপজেলা যুবলীগ নেতা সরোয়ার কামাল,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম জিয়া, জয়নাল আবেদীন জনু, মামুনুর রশিদ মামুন,প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন অভি,সহ-প্রচার সম্পাদক জামাল উদ্দিন,আমিরাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজ্জাদ হোসাইন, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ, সাংগঠনিক সম্পাদক তারেকুল ইসলাম ইমন প্রমুখ।

মটর চালক লীগ নেতাদের মধ্যে দক্ষিণ জেলা সহ-সভাপতি ওয়াহিদুল আলম, জাহাঙ্গীর আলম,লোহাগাড়া থেকে রহমত আলী ও আবু তাহের,চন্দনাইশ থেকে আবদুল করিম ও লুৎফর রহমান, বাঁশখালী থেকে আব্দুল সবুর ও আরিফুল ইসলাম সাতকানিয়া থেকে মাস্টার রতন উপস্থিত ছিলেন।

লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত র‍্যালি পরবর্তী আলোচনা সভায় বক্তারা শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সকলকে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

আরো পড়ুন