বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র সৌজন্যে লোহাগাড়ার নেতাকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ 

প্রকাশিত : ১০:৪০ অপরাহ্ন বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী
ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র সৌজন্যে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে ২৪০০ পিস শাড়ি এবং লুঙ্গি হস্তান্তর করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) বিকেলে উপজেলার বটতলী স্টেশনস্থ দলীয় কার্যালয় থেকে প্রত্যেক ইউপি চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দদের হাতে এসব ঈদ উপহার হস্তান্তর করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন।

এসময় চুনতি ইউপির চেয়ারম্যান জয়নাল আবেদীন (জনু কোম্পানি), আধুনগর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন, আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল কবির, সাধারণ সম্পাদক আলী আহমদ, চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মো. আসহাব উদ্দিন, কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও আধুনগর ইউপির প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদীন, প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন অভি, উপজেলা তাঁতীলীগ নেতা এনামুল হকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন জানান, বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী,আমাদের রাজনৈতিক অভিভাবক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া লোহাগাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের জন্য ঈদ উপহার হিসেবে ২৪০০ পিস শাড়ি এবং লুঙ্গি পাঠিয়েছে। গতকাল থেকে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং নেতৃবৃন্দের হাতে এসব শাড়ি, লুঙ্গি হস্তান্তর করেছি। ওনারা প্রত্যেক এলাকা থেকে এসব শাড়ি লুঙ্গি বিতরণ করবেন।

আরো পড়ুন