রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

জনগণের ক্ষমতা জনগণকে ফিরিয়ে দিনঃ কর্ণেল (অব:) অলি আহমদ

প্রকাশিত : ৪:০২ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) কেন্দ্রীয় সভাপতি সাবেক মন্ত্রী বর্ষীয়ান রাজনীতিবিদ ড. কর্ণেল (অব:) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, বর্তমানে বাংলাদেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অসহনীয় উর্ধ্বগতিতে সাধারণ জনগনের নাভিশ্বাস উঠেছে। দরিদ্র জনগণ দিন দিন আরো দরিদ্র হচ্ছে। বাংলাদেশে কোন অপরাধের সুষ্টু বিচার হচ্ছে না। দেশের মানুষ এখন বিচারহীনতায় ভূগছেন। ভোট ডাকাতি করে হউক, নিশীরাতের ভোট নিয়ে হউক তারপরও আপনি দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী আছেন। অনেক হয়েছে। দেশের জনগণের সার্বিক নিরাপত্তার স্বার্থে আপনি অবিলম্বে ক্ষমতা হস্তান্তর করে একটি গ্রহণযোগ্য জাতীয় সরকার গঠন করুন। জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিন, জনগণের ক্ষমতা জনগণকে ফিরিয়ে দিন। বর্তমানে দেশের মানুষ ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীদের হাতে যেভাবে নির্যাতিত হচ্ছে, এর অভিশাপ আপনার ওপর পড়বে। তিনি আরও বলেন, পাকিস্তানে সরকার পতন হয়েছে, শ্রীলংকায় সরকার পতন শুরু হচ্ছে, এবার বাংলাদেশের পালা।

তিনি বক্তব্যের এক পর্যায়ে সরকারের কাছে সাতকানিয়া-লোহাগাড়ার সাবেক সংসদ সদস্য বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা শামসুল ইসলামের মুক্তির দাবী করেন।
১৫ এপ্রিল শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় লোহাগাড়ার পদুয়াস্থ স্থানীয় ম্যারেজ পার্ক কমিউনিটি সেন্টারে লোহাগাড়া উপজেলা এলডিপি আয়োজিত ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লোহাগাড়া উপজেলা এলডিপির সভাপতি, পদুয়া ইউপির সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা এলডিপির সভাপতি ও সাবেক জেলা পিপি এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আবু তাহের চৌধুরী, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছলিম উদ্দিন খোকন চৌধুরী, এলডিপি নেতা নাজমুল কাদের মনু, আনোয়ার হোসেন ও কাজী হোসেন প্রমুখ।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা এলডিপির সভাপতি আইনুন কবির চৌধুরী, সাধারণ সম্পাদক আক্তার আলম, চন্দনাইশ পৌরসভা এলডিপির সভাপতি আইয়ুব কুতুবী। এছাড়াও লোহাগাড়ার উপজেলা ও ইউনিয়ন এলডিপির পাচঁ শতাধিক নেতাকর্মী সভায় উপস্থিত ছিলেন। ##

আরো পড়ুন