রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

ডাম্পার-মোটর চালিত রিক্সার মুখোমুখি সংঘর্ষ, বাবা- ছেলে  আহত 

প্রকাশিত : ৪:৩১ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

 

 

নিজস্ব প্রতিবেদকঃ 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা-কলাউজান সীমান্তবর্তী রাবারড্যামে পুর্ব পার্শ্বে ডাম্পার- মোটর চালিত রিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় মটর রিক্সার চালক ও তার ছেলে গাড়ি থেকে ছিটকে পড়ে গুরুত্বর হয়েছে।

 

১৫ এপ্রিল দুপুর ১টার দিকে এ ঘটনাটি ঘটে।

আহতরা হল উপজেলার চরম্বা ইউনিয়নের ওয়াহেদের পাড়ার সমশুল আলমের পুত্র মুুহাম্মদ সোহেল (৩০) এবং তার ছেলে মুহাম্মদ আবদুল্লাহ(৫)।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার চরম্বা ইউনিয়নের ওয়াহেদ পাড়া থেকে রিক্সা চালক তার ছেলেকে নিয়ে আমিরাবাদের একটি হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে উল্লেখিত এলাকায় পৌঁছলে ডাম্পার গাড়ির মোটর রিক্সায় ধাক্কা দিলে তারা দু`জনে ছিটকে পড়ে যায়। স্হানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রিক্সা চালকের অবস্হান আশংকাজনক দেখা দিলে তাকে চমেকে প্রেরণ করে এবং তার পুত্র আবদুল্লাহকে উপজেলার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান লোহাগাড়া থানার এসআই মোজাম্মেল হক। আহতদের উদ্ধার করে চিকিৎসা সেবার জন্য হাসপাতালে পাঠানো হয়। ডাম্পার গাড়িটি স্হানীয় চেয়ারম্যান ও মেম্বার জিম্মায় রাখা হয়েছে। ঘাতক ডাম্পার চালক মুুহাম্মদ জাহাঙ্গীর পালিয়ে যায় বলেও তিনি জানান।

আরো পড়ুন