বুধবার, ২৯ জুন ২০২২

আমিরাবাদে চিরকুট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা!

প্রকাশিত : ১০:৪৩ অপরাহ্ন বুধবার, ২৯ জুন ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডস্হ সিকদার পাড়ায় চিরকুট লিখে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

রোববার (১০ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ১০ম শ্রেনীর স্কুলছাত্রী তার নিজ বাড়িতে ঘরের বিমের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
নিহত স্কুল ছাত্রীর নাম রুকসি পারভিন জুবলি(১৪)। সে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডস্হ সিকদার পাড়া আবদুল গফুরের কন্যা।

চিরকুটে আত্মহত্যা করার পুর্বে স্কুল ছাত্রী জুবলী লিখেছেন যে, সরি আম্মু আমি সাকিবকে ভালবাসি।আমি সাকিবকে বিয়ে করবো। আর কাউকে মন থেকে মেনে নিতে পারবোনা। তোমরা আমাকে এতবার বলার পরও আমি ওকে ভালবাসি। ওকে ছাড়া বাঁচতে পারবোনা। তাই আজ তোমাদের সব বলে দিলাম। তোমরা সবাই ভাল থেকো।

 

স্হানীয় সুত্রে জানা যায়, স্কুল শিক্ষার্থীর সাথে এক ছেলের ভালবাসার সম্পর্ক ছিলো। তাদের দু`জনের সম্পর্কের বিষয়টি তার বাবা-মা জানতে পারলে জুবলীকে এসব সম্পর্ক না করার জন্য ছাপ দেন। কিন্তু ঘটনাটির দিন রাতে চিরকুট লিখে বিমের সাথে ফাঁস লাগিয়ে তার বাড়ীতে আত্মহত্যা করেছে।

আমিরাবাদ ইউপির ২নং ওয়ার্ডের মেম্বার শরফু সিকদার জানান, জুবলী এক স্কুলে ১০ম শ্রেনীতে পড়াশুনা করতো। সে একটা ছেলের সাথে সম্পর্ক করতো। তাদের সম্পর্কটি তাদের মা-বাবা মেনে নিতে পারছিলনা। কারণ জুবলী এখন বিয়ের উপযুক্ত বয়স হয়নি। তার মা বাবা ভালভাবে পড়ালেখা করার জন্য বলেন।  গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার সময় আমি জানতে পারলে সেহেরীর সময় তার বাড়িতে থানা পুলিশকে সাথে নিয়ে যায়। এসআই ভক্ত চন্দ্র দত্ত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। চিরকুট টিও জব্দ করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, ঘটনাস্হলে এসআই ভক্ত চন্দ্র দত্তকে পাঠিয়েছি। নিহত স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করার সময় হাতের লিখা চিরকুট টি জব্দ করা হয়। লাশটি পোস্ট মডেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

আরো পড়ুন