রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

পদুয়ার মাদক কারবারীসহ ২জন আটক, ইয়াবা জব্দ

প্রকাশিত : ৪:৪০ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

লোহাগাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১হাজার ৮০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

গতকাল রাতে লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান ও এসআই সামশুদ্দৌহার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে এ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল কক্সবাজার টেকনাফ পুর্ব মহেশখালীয়া পাড়ার নুরুল আলমের পুত্র নুরুল আবছার নুর(১৯) এবং লোহাগাড়া উপজেলার পদুয়া আলি সিকদার পাড়ার মোস্তফিজুর রহমানের পুত্র মুহাম্মদ হানিফ(২২)।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে এসআই সামশুদ্দৌহার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমূখী যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ২মাদক বিক্রেতাকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১হাজার ৮০০পিস ইয়াবা জব্দ করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং আজ ১০ এপ্রিল সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আরো পড়ুন