সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

প্রতিবন্ধীদের ইফতার সামগ্রী বিতরণ ও ইফতার করালেন সমাজকর্মী আরমান বাবু

প্রকাশিত : ৬:২৯ পূর্বাহ্ন সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় হত দরিদ্র প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

৯ এপ্রিল বিকেলে লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতাল ও লোহাগাড়া চক্ষু হাসপাতালের আয়োজনে হাসপাতাল প্রাঙ্গণে প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। পরে এতিমদের জন্য ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতু এবং লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতাল ও লোহাগাড়া চক্ষু হাসপাতালের প্রতিষ্ঠাতা, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল।

এসময় আমিরাবাদ ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোহাগাড়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী, লোহাগাড়া জেনারেল হাসপাতালের পরিচালক, রেডিয়াম ডায়াগনস্টিক সেন্টারের মুহাম্মদ জাহাঙ্গীর আলম, হাসপাতালের পরিচালক মুহাম্মদ রাশেদুল হক উপস্হিত ছিলেন।

লোহাগাড়া ডায়াবেটিস জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী মুুহাম্মদ আরমান বাবু রোমেল জানান, প্রতিবন্ধীরা দেশের বোঝা নয়, তারা এদেশের নাগরিক ও সম্পদ।পবিত্র মাহে রমজানে প্রতিবন্ধীদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে গর্ববোধ মনে করছি। প্রতিবন্ধীদের অসহায়ত্বের বিষয়ে ইউএনও স্যার সবসময় খবর নেন। তিনি ইফতার সামগ্রী বিতরণে সর্বাত্মক সহযোগীতা করেছেন। আমাদের ইউএনও স্যার প্রতিবন্ধীদের কথা সবসময় ভাবেন এবং আমাকে সবসময় তাদের পাশে থাকতে দিক-নির্দেশনা প্রদান করেন।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতু জানান, প্রতিবন্ধীদের কল্যাণে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রতিবন্ধীদের জন্য সব ধরণের ভাতার ব্যবস্হা করেছেন। প্রতিবন্ধীদের পাশে উপজেলা প্রশাসন সবসময় আছে, আগামীতেও সর্বাত্মক সহযোগীতা দিবে। সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেলের মত ব্যক্তিরা প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালে তারা বোঝা হবেনা। আরমান বাবুর এমন সুন্দর উদ্যোগ কে স্বাগত জানাচ্ছি।

আরো পড়ুন