রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

বিজিসেনেরহাট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন  এরফানুল করিম চৌধুরী

প্রকাশিত : ৪:০১ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নে প্রতিষ্ঠিত বিজিসেনেরহাট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত হয়েছেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির সুযোগ্য একান্ত সচিব, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য,তারুণ্যের অহংকার শিক্ষানুরাগী ও সমাজসেবক এরফানুল করিম চৌধুরী।

৬ এপ্রিল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড.বিপ্লব গাঙ্গুলী স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

কমিটির অন্যান্যরা হল যথাক্রমে সদস্য সচিব মাস্টার নাজিম উদ্দিন,দাতা সদস্য মতলব, অভিভাবক সদস্য, বড়হাতিয়া ইউপির মেম্বার আলহাজ্ব মামুনুর রশিদ চৌধুরী মামুন, নাছির উদ্দিন,হারুনুর রশিদ, নুরুল আলম, মহিলা সদস্য হাছিনা আকতার, শিক্ষক সদস্য সরওয়ার কামাল, সাধারণ শিক্ষক সদস্য শাকেরুল আলম, সংরক্ষিত শিক্ষক সদস্য তাহমিনা আকতার।

তারুণ্যের অহংকার শিক্ষানুরাগী ও সমাজসেবক এরফানুল করিম চৌধুরীকে পুণরায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত করায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এমপি পত্নী রিজিয়া রেজা চৌধুরীর প্রতি অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য,বিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি এরফানুল করিম চৌধুরী গতবারে সভাপতির দায়িত্ব পাওয়ার পর পরই বিদ্যালয়ে একটি নান্দনিক ও দৃষ্টিনন্দন ভবন উপহার পান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সাংসদ প্রফেসর ড.নদভীর ঐকান্তিক প্রচেষ্ঠায় বিদ্যালয়ে দৃষ্টিনন্দন ভবনটি উপহার পেয়েছিলেন। ভবনটির উদ্বোধন করেছিলেন
চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

আরো পড়ুন