সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

লোহাগাড়ায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ

প্রকাশিত : ৭:৫০ পূর্বাহ্ন সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সপ্তাহ ব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ মার্চ) সকালে লোহাগাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পাবলিক হল রুমে সপ্তাহ ব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ এবং আলোচনা সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান হাবিব জিতু।

লোহাগাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ নুরুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্যে রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির, লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ শাহজাহান,লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান,
উপজেলা কৃষি অফিসার মো. মনিরুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা পুলিন দে ও মাস্টার নাছির উদ্দিন আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া, লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিসার মো. সাদ্দাম হোসেন রোমান খান, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. ওমর ফারুক,অালহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের সহযোগী অধ্যাপক,লোহাগাড়া প্রেস ক্লাবের সিনিয়র সদস্য অধ্যাপক মুহাম্মদ ইলিয়াছ,উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের এও মুসলেহ উদ্দিন,লোহাগাড়া প্রেস ক্লাব দপ্তর সম্পাদক মুুহাম্মদ রায়হান সিকদার,প্রচার-প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলামসহ উপজেলা বিভিন্ন দপ্তরের প্রধানগণ, সাংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

সপ্তাহ ব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলায় স্টলে ভাল সেবা প্রদানের জন্য প্রথম হয়েছেন লোহাগাড়া উপজেলা কৃষি অফিস, দ্বিতীয় হয়েছেন লোহাগাড়া উপজেলা ভূমি অফিস ও তৃতীয় হয়েছেন লোহাগাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস। এছাড়া বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে অতিথিবৃন্দ পুরষ্কার তুলে দেন।

আরো পড়ুন