রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

চরম্বা ইউপি চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিনের সংবাদ সম্মেলন 

প্রকাশিত : ৫:৩০ পূর্বাহ্ন রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

অনিচ্ছাকৃতভাবে নিজের ভূলের জন্য মাননীয় আদালত, আইনজীবিদের কাছে ক্ষমা চাইলেন চরম্বা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ হেলাল উদ্দিন।

৯ মার্চ সন্ধ্যায় লোহাগাড়া উপজেলার চরম্বা ইউপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সেখানে তিনি সাংবাদিকদের মাধ্যমে ক্ষমা চান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন চরম্বা ইউপি চেয়ারম্যান মৌলানা মুহাম্মদ হেলাল উদ্দিন।

লিখিত বক্তব্যে তিনি বলেছেন,
সুপ্রিয় সাংবাদিক বন্ধুরা, আসলামু আলাইকুম। আপনাদের প্রতি অসংখ্য শুভেচ্ছা ও মোবারককবাদ রইল। আমি ০৪নং চরম্বা ইউনিয়ন পরিষদের নির্বাচি চেয়ারম্যান মুহাম্মদ হেলাল উদ্দিন। গত জুমাবার একটা মাহফিলে মাননীয় আদালতের একটা সিদ্ধান্ত নিয়ে অনিচ্ছাকৃতভাবে এবং ভূলবশত মন্তব্য করেছি। যেটি ছিল অনিচ্ছাকৃত। আমি মাননীয় আদালতের কাছে ক্ষমাপ্রার্থী এবং পাশাপাশি সম্মানিত আইনজীবিদের কাছে ক্ষমাপ্রার্থী। আমার প্রত্যাশা মাননীয় আদালত এবং সম্মানিত আইনজীবি মহোদয়গণ ক্ষমা সুন্দর দৃষ্ঠিতে দেখবেন।
আমি অঙ্গিকার করছি যে, ভবিষ্যতে আমি এ রকম কোন ধরণের আচরণ করবোনা। আমি সকলের সার্বিক সহযোগীতা কামনা করছি।

সংবাদ সম্মেলনে লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,প্রবীণ সাংবাদিক এম.এম আহমদ মনির,চরম্বা ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান, ইউপির ৬নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ সোলাইমান, ইউপির ১নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ সৈয়দ হোসেন, ২নং ওয়ার্ড সদস্য মুহাম্মদ শওকত ওসমান,৩নং ওয়ার্ড সদস্য মুহাম্মদ জসিম উদ্দিন হেলালী,৭নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ জয়নুল আবেদীন।
সহ কর্মরত সকল সাংবাদিকরা উপস্হিত ছিলেন।

আরো পড়ুন